আনন্দমেলা ২০১৭ আগামী ৫ ও ৬ আগস্ট শনি ও রবিবার

July 27, 2017 6:10 amComments Off on আনন্দমেলা ২০১৭ আগামী ৫ ও ৬ আগস্ট শনি ও রবিবারViews: 5
Print Friendly and PDF
FaceBook YouTube

আনন্দ মেলা,     আনন্দ মেলা,  আনন্দ মেলা.

আগামী ৫ ও ৬ আগস্ট শনি ও রবিবার লস এঞ্জেলেসের লিটল বাংলাদেশের ব্যাক ইয়ার্ড খ্যাত ভার্জিল মিডল স্কুলের মাঠে অনুষ্ঠিত হতে যাচ্ছে লস এঞ্জেলেসের বুকে সম্পূর্ন নতুন ধারার বিনোদনানুষ্ঠান আনন্দ মেলা। এই প্রথমবারের মত সম্পূর্ন নতুন ও বৈচিত্রময় আয়োজনে সাজানো হয়েছে আনন্দ মেলা।

লস এঞ্জেলেস প্রবাসী বাংলাদেশিদের জন্যে নতুন ধরনের বিনোদনমূলক অনুষ্ঠান উপহার দেয়ার উদ্দেশ্যে ইন্ডিয়ান রিয়ালিটি শো জী বাংলার মিরাক্কেল চ্যাম্পিয়ন আবু হেনা রনি ইতিমধ্যে লস এঞ্জেলেসে এসে পৌঁছে গেছেন।

আসছেন বাংলাদেশের খ্যাতিমান ও জনপ্রিয় সঙ্গীত শিল্পী “পাগল মন মনরে মন কেন এত কথা বলে…… “ খ্যাত দিলরুবা খান। আসছেন তারুণ্যের হার্টথ্রব সিঙ্গার শাহ্‌ মাহবুব। আরও থাকছেন জাতীয় পর্যায়ের জনপ্রিয় সঙ্গীত শিল্পী মিতালি কাজল এবং আমেরিকার পশ্চিম উপকূলের সবচেয়ে জনপ্রিয় ব্যান্ড দল “স্বরাজ”

অতিথী হয়ে আসছেন কিংবদন্তির অভিনেতা আফজাল হোসেন, তারিন জাহান ও নাহিন কাজি।

এছাড়া অলংকার, শাড়ি ও পোশাকের নিত্য নতুন সমাহার, থাকছে ঝাল মুড়ি, ফুচকা চটপটি, পিঠা পুলির সাথে দেশীয় সব ঐতিহ্যবাহী খাদ্যের সমাহার।

অনেক অনেক চমকপ্রদ উপস্থাপনা আপনাদের জন্যে অপেক্ষা করছে।

সম্পূর্ন ফ্রী এই অনুষ্ঠান উপভোগ করার জন্যে কোনও প্রকার প্রবেশমূল্য নেই।

অতএব, স্বপরিবারে, স্ববান্ধবে নারী-পুরুষ, যুবক-যুবতি, তরুণ- তরুণী, শিশু-কিশোর, জাতি ধর্ম দলমত নির্বিশেষে সবাই চলে আসুন, উপভোগ করুন সাংস্কৃতিক সন্ধ্যা।

সর্বশেষ সংবাদ

Copy Protected by Chetan's WP-Copyprotect.