কুয়াকাটার সাগরকন্যায় পর্যটকদের ঢল

July 19, 2015 11:00 pmComments Off on কুয়াকাটার সাগরকন্যায় পর্যটকদের ঢলViews: 6
Print Friendly and PDF
FaceBook YouTube
কুয়াকাটার সাগরকন্যায় পর্যটকদের ঢল
ঈদের ছুটিতে সব বয়সী পর্যটকের ঢল নেমেছে পর্যটন কেন্দ্র কুয়াকাটায়। অশান্ত সমুদ্রের জলরাশি দেখতে ঘুরতে আসা পর্যটকরা রোমাঞ্চিত। সমুদ্র স্নান, সূর্যাস্ত ও সূর্যোদয় ও বিভিন্ন দর্শনীয় স্থান বাড়িয়ে দিয়েছে পর্যটকদের আনন্দ। আর পর্যটন পুলিশ, পর্যটকদের নিরাপত্তা দিতে নিয়েছে বিশেষ ব্যবস্থা।
ঈদের ছুটিতে দুর দূরান্ত থেকে পরিবারের সবাইকে নিয়ে অনেকেই ছুটে এসেছেন সাগর কন্যা কুয়াকাটায়। সমুদ্রের উত্তাল ঢেউ মুহূর্তেই সব বয়সী পর্যটকদের আকর্ষণ করে সমুদ্র স্নানে। সমুদ্রের উত্তাল ডেউয়ের সামনে বাধা হয়ে দাঁড়ানোর চেষ্টাও সবার। আর আনন্দঘন এ মুহূর্তটাকে ছবির ফ্রেমে বন্দি করতে ব্যস্ত অনেকেই। অনেকেই আবার টিউব আঁকড়ে ধরে ভাসছেন সমুদ্রের বুকে। শুধু সমুদ্র নয় ঘুরতে আসা পর্যটকদের ভিড় ছিল এখানকার অন্যান্য পর্যটন স্পটগুলোতেও। শামুখের তৈরি বিভিন্ন সামগ্রী,শত বছরের পুরানো নৌকা, বৌদ্ধ মন্দির তাদের আনন্দে নতুন মাত্রা যোগ করছে।
এদিকে পর্যটক বাড়ার সঙ্গে সঙ্গে পর্যটন স্পটগুলোতে বাড়তি নিরাপত্তা ব্যবস্থা নেয়া হয়েছে বলেন জানান কুয়াকাটা পর্যটন পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মীর ফসিউর রহমান। শুধু সমুদ্র সৈকত নয়, পর্যটকদের আকর্ষণে কুয়াকাটায় রয়েছে আরো ১৩টি পর্যটন স্পট ।

সূত্র: আলোকিত বাংলাদেশ

সর্বশেষ সংবাদ

Copy Protected by Chetan's WP-Copyprotect.