একতাই শক্তি – সংযোগে সমৃদ্ধি – ফোবানা-২০১৪

September 7, 2013 4:15 pmComments Off on একতাই শক্তি – সংযোগে সমৃদ্ধি – ফোবানা-২০১৪Views: 355
Print Friendly and PDF
FaceBook YouTube

F19লস এঞ্জেলেসে ​২০১৪ সালের সম্মেলনের শ্লোগান হচ্ছে “একতাই শক্তি – সংযোগে সমৃদ্ধি”

ফোবানা ২০১৩ তে লস এঞ্জেলেসের প্রতিনিধি ডঃ জয়নুল আবেদীন ও ডা. মোঃ সিরাজুল্লাহ

ফোবানা ২০১৩ তে লস এঞ্জেলেসের প্রতিনিধি ডঃ জয়নুল আবেদীন ও ডা. মোঃ সিরাজুল্লাহ

ফোবানার ২৮তম আসর বসছে ক্যালিফোর্ণিয়ার লস এঞ্জেলেসে
বাংলাদেশিদের মহামিলনমেলা হিসেবে পরিচিত ফেডারেশন অফ বাংলাদেশ অর্গানাইজেশন্স ইন নর্থ আমেরিকার ২৮তম সম্মেলনের ভেন্যু এবার বসছে ক্যালিফোর্ণিয়া অঙ্গরাজ্যের প্যাসিফিকের তীরে লস এঞ্জেলেসে।

প্রবাসী বাংলাদেশীদের মহা মিলন মেলায় পরিণত হবে লস এঞ্জেলেসের এই আয়োজন, একুশ নিউজ মিডিয়াকে বলেন স্বাগতিক সংগঠন বাংলাদেশ এসোসিয়েশন অব ক্যালিফোর্নিয়ার প্রেসিডেন্ট ডঃ জয়নুল আবেদীন। তিনি গ্র্যান্ডফাদার ক্লজে একনিষ্ঠভাবে বাংলাদেশ এসোসিয়েশন অব ক্যালিফোর্নিয়াকে ২০১৪ সালে ফোবানা আয়োজন করতে দেবার জন্য কমিটিকে ধন্যবাদ জানান। তিনি আরো জানান যে, লস এঞ্জেলেস গর্বের সাথে ২০১৪ সালে দেশকে উপস্থাপন করে এক অনন্য দৃষ্টান্ত স্থাপন করবে। তার জন্য ৩০ দিনের মাঝেই একটি শক্তিশালী সাংগঠনিক কমিটি ঘোষণা করবেন।

ব্যয়বহুল লস এঞ্জেলেস শহরে বিশাল এই আয়োজনে নর্থ আমেরিকার সকল সামাজিক, সাংস্কৃতিক সংগঠনদের মূল্যবান পরামর্শ ও মতামতসহ শিল্পী, কলাকুশলী, বুদ্ধিজীবি, সামাজিক কর্মীসহ সবাই যেন তাদের প্রতিভার স্ফুরণ ও বিশাল আয়োজনে শরীক হতে পারে তার জন্য ডঃ জয়নুল আবেদীন সকলকে উদার্ত আহ্বান জানিয়েছেন।

২০১৪ সালের সম্মেলনের শ্লোগান হচ্ছে  “একতাই শক্তি – সংযোগে সমৃদ্ধি “

উল্লেখ্য যে ১৯৯৭ সালে বাংলাদেশ এসোসিয়েশন অব ক্যালিফোর্নিয়া লস এঞ্জেলেসে অদ্বিখন্ডিত ফোবানা উপহার দেয়। ২০০৪ সালে স্থানীয় সংগঠকরা আবার ফোবানা নিয়ে আসেন এবং হলিউডের কোডাক থিয়েটারে জাকজমকভাবে সেই সম্মেলন অনুষ্ঠিত হয়। ২০১০ সালে বাংলাদেশ একাডেমী লস এঞ্জেলেসে আবার ফোবানা নিয়ে আসে।

১৯৯৭ সালে বাংলাদেশ এসোসিয়েশন অব ক্যালিফোর্নিয়া লস এঞ্জেলেসে অদ্বিখন্ডিত ফোবানা উপহার দেয়। বেগম খালেদা জিয়া ফোবানার উদ্বোধন করেন।

১৯৯৭ সালে বাংলাদেশ এসোসিয়েশন অব ক্যালিফোর্নিয়া লস এঞ্জেলেসে অদ্বিখন্ডিত ফোবানা উপহার দেয়। বেগম খালেদা জিয়া ফোবানার উদ্বোধন করেন।

Fobana 1997

সর্বশেষ সংবাদ

Copy Protected by Chetan's WP-Copyprotect.