বরখাস্ত করার আগেই ট্রাম্প কমির বক্তৃতা বিবৃতি সম্পর্কে ক্ষুব্ধ ছিলেন

May 11, 2017 2:43 pmComments Off on বরখাস্ত করার আগেই ট্রাম্প কমির বক্তৃতা বিবৃতি সম্পর্কে ক্ষুব্ধ ছিলেনViews: 5
Print Friendly and PDF
FaceBook YouTube

বরখাস্ত করার আগেই ট্রাম্প কমির বক্তৃতা বিবৃতি সম্পর্কে ক্ষুব্ধ ছিলেন

হোয়াইট হাউজ বলছে প্রেসিডেন্ট ডনাল্ড ট্রাম্প , এফ বি আই ডিরেক্টর জেমস কমিকে বরখাস্ত করার ব্যাপারে কয়েক মাস ধরেই ভাবছিলেন, কিন্তু সহকারীরা বলছেন যে ট্রাম্পের নির্বাচনী প্রচার অভিযানের সময়ে রাশিয়ার সম্পৃক্ততা সম্পর্কে তদন্ত চালানোর বিষয়ে সম্প্রতি কমির প্রকাশ্য মন্তব্য এবং ট্রাম্পের নির্বাচিত হওয়ায় তাঁর গুরুত্বপূর্ণ ভূমিকা সম্পর্কে তাঁর দুঃখপ্রকাশের কারণে মার্কিন নেতা ক্ষুব্ধ হন।

যুক্তরাষ্ট্রের বিভিন্ন সংবাদ মাধ্যমের মতে গত সপ্তায় কংগ্রেসে দেওয়া কমির স্বাক্ষ্য সম্পর্কেও ট্রাম্প ক্ষুব্ধ হন । ঐ স্বাক্ষ্যে কমি গত বছরের প্রেসিডেন্ট নির্বাচনে রাশিয়ার হস্তক্ষেপ সম্পর্কে এফ বি আই’এর বিস্তারিত তদন্তের রূপরেখা বর্ণনা করেন এবং সাবেক প্রেসিডেন্ট বারাক ওবামা যে আড়ি পেতে ছিলেন , মি ট্রাম্পের এই প্রমাণবিহীন দাবি সমর্থন করতে অপরাগতা প্রকাশ করেন।

হোয়াইট হাউজের একজন কর্মকর্তা রাজনৈতিক সংবাদ সাইট পলিটিকো ত লেখেন ট্রাম্প , কমি’র ব্যাপারে ক্লান্ত হয়ে তবে হোয়াইট হাউজের উপ মুখপাত্রী সারাহ হাকলবি স্যান্ডার বলেন যে তাঁকে বরখাস্ত করার ব্যাপারে ট্রাম্পের অনুরোধে প্রস্তুত ডেপুটি অ্যাটর্নি জেনারেলের মেমোর ভিত্তিতেই ট্রাম্প তাঁকে বরখাস্ত করেন।

সূত্র: ভোয়া

সর্বশেষ সংবাদ

Copy Protected by Chetan's WP-Copyprotect.