লস এঞ্জেলেসে বিক্রমপুর সমিতির পিকনিকঃ খ্যাতিমান সুরকার আলাউদ্দিন আলীর চিকিৎসার সাহায্যার্থে তহবিল গঠন

November 15, 2016 6:49 pmComments Off on লস এঞ্জেলেসে বিক্রমপুর সমিতির পিকনিকঃ খ্যাতিমান সুরকার আলাউদ্দিন আলীর চিকিৎসার সাহায্যার্থে তহবিল গঠনViews: 54
Print Friendly and PDF
FaceBook YouTube
লস এঞ্জেলেসে বিক্রমপুর সমিতির পিকনিকঃ
খ্যাতিমান সুরকার আলাউদ্দিন আলীর চিকিৎসার সাহায্যার্থে তহবিল গঠন:

লস এঞ্জেলেস বিক্রমপুর সমিতি

লস এঞ্জেলেসে বিক্রমপুর সমিতির পিকনিক – ছবিঃ একুশ

গত ৬ নভেম্বর রবিবার লস এঞ্জেলেস প্রবাসী বিক্রমপুরবাসিদের উদ্যোগে নগরীর এল মন্টেতে হুইটার ন্যারোস পার্কে এক আনন্দঘন পরিবেশে বাৎসরিক পিকনিক অনুষ্ঠিত হল। লস এঞ্জেলেস প্রবাসী বাংলাদেশি কম্যুনিটির গণ্যমান্য ব্যাক্তিবর্গ ছাড়া বিপুল সংখ্যক কম্যুনিটি সদস্য পিকনিকে উপস্থিত হয়ে আনন্দ উপভোগ করেছে।

লস এঞ্জেলেসে বিক্রমপুর সমিতি‘কেউ কোনদিন আমারে তো কথা দিলো না’, ‘শত জনমের স্বপ্ন’, ‘আছেন আমার মোক্তার’, ‘একবার যদি কেউ ভালোবাসতো’, ‘বাড়ির মানুষ কয়’, ‘বন্ধু তিনদিন তোর বাড়িত গেলাম’, ‘ভেঙেছে পিঞ্জর‘, ‘এই দুনিয়া এখন তো আর সেই দুনিয়া নাই’- এমন অনেক জনপ্রিয় গানের সুরকার আলাউদ্দিন আলীর শারীরিক অবস্থা ভালো নয়।  বর্ষীয়ান আলাউদ্দিন আলির চিকিৎসার সাহায্যার্থে  পিকনিকে আগত অতিথিদের কাছে র‍্যাফেল ড্র’র  টিকেট বিক্রয়লব্ধ অর্থ থেকে এক হাজার দুই শত ডলার দিয়ে তহবিল গঠন করা হয়। এর সাথে কম্যুনিটির বিশিষ্ট ব্যাক্তিবর্গের সহযোগিতায় দুই হাজার ডলারের অর্থ সাহায্য পাঠান হয়এই বরেণ্য শিল্পীর চিকিৎসার জন্য। যা ইতিমধ্যেই শিল্পীর কাছে পৌঁছে গিয়েছে বলে আয়োজকদের পক্ষ থেকে মোহাম্মাদ আলী নিশ্চিত করেছেন। উল্লেখ্য আটবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার পাওয়া এ সুরকার ও সংগীত পরিচালক আলাউদ্দিন আলির জন্মস্থান মুন্সীগঞ্জের টঙ্গিবাড়ি থানার বাশবাড়ী গ্রামে। 
 
bkp3পিকনিকের আকর্ষনীয় দিকটি ছিল এর বৈচিত্র্যপূর্ণ খাবার সরবরাহ। দেশীয় ঐতিহ্যবাহী ফুচকা, চটপটি, পিঠা ছাড়া শিশু কিশোরদের জন্য ছিল হটডগ। মধ্যাহ্নভোজনের জন্য পোলাও ও খাশির মাংসের রেজালা ছাড়াও দিনভর চিকেন বারবিকিউ এর আয়োজন ছিল।  বৈচিত্রপুর্ণ খাবারের আয়োজনের জন্য অতিথিদের কাছে আয়োজকরা প্রশংসিত হয়েছে।
 
bkp-2মনোরম প্রাকৃতিক পরিবেশের মধ্যে শিশু কিশোর ও নারীদের নানা রকম খেলাধুলার মধ্যদিয়ে আনন্দঘন দিনটি  অতিবাহিত হয়েছে যা উপস্থিত সকলের কাছেই তৃপ্তিদায়ক হয়েছে। আয়োজকদের পক্ষ থেকে পিকনিকে উপস্থিত অতিথিদের স্বতঃস্ফুর্ত উপস্থিতির জন্য ধন্যবাদ জ্ঞাপন  করা হয়েছে এবংঅনিচ্ছাকৃত ত্রুটি বিচ্যুতি ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখার আবেদন জানিয়েছেন অন্যতম প্রধান আয়োজক ও প্রবীণ কম্যুনিটি লীডার ডাঃ আবুল হাশেম। পাশাপাশি আগামী বছর আরও সুন্দর পিকনিক উপহার দেয়ার প্রত্যায় ব্যাক্ত করে অগ্রিম আমন্ত্রণ জানিয়েছেন।

সর্বশেষ সংবাদ

Copy Protected by Chetan's WP-Copyprotect.