লস এঞ্জেলেস এ বেঙ্গলী আমেরিকান হিন্দু সোসাইটির অভিষেক অনুষ্ঠিত

June 6, 2017 6:04 pmComments Off on লস এঞ্জেলেস এ বেঙ্গলী আমেরিকান হিন্দু সোসাইটির অভিষেক অনুষ্ঠিতViews: 104
Print Friendly and PDF
FaceBook YouTube

লস এঞ্জেলেস এ বেঙ্গলী আমেরিকান হিন্দু সোসাইটির অভিষেক অনুষ্ঠিত:

লস এঞ্জেলেসে বেঙ্গলী আমেরিকান হিন্দু সোসাইটির নব নির্বাচিত কমিটির অভিষেক সম্পন্ন হয়েছে। গত শনিবার ৩ জুন সন্ধ্যায় ভ্যান ন্যাইস এর কিং অব ইন্ডিয়া রেস্টুরেন্টে এই অভিষেক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে ডাঃ কালীপ্রদীপ চৌধুরী প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন এবং এটর্নি এমি ঘোষ, ড. রমেশ হালদার, ইঞ্জিনিয়ার তরুণ ঘোষ, ডাঃ রবী আলম, ইঞ্জিনিয়ার শফিক রহমান ও তৌহিদুজ্জামান খান বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন।

উল্লেখ্য গত ডিসেম্বরে সংগঠনের মেয়াদ শেষ হয়ে গেলে ৮ জানুয়ারি এক সাধারণ সভায় সর্বসম্মতিক্রমে সুবর্ন নন্দী (তাপস)কে নতুন নির্বাচন অনুষ্ঠানের সামগ্রিক দায়িত্ব দেওয়া হয়। সে অনুযায়ী গত ২৭ মে ছিল মনোনয়ন জমাদানের শেষদিন কিন্তু বিভিন্ন পদে একাধিক মনোনয়ন জমা না পড়ায় মনোনয়ন জমাদানকারি সকলকেই বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ঘোষনা করা হয়।

নব নির্বাচিত কমিটিতে অমর কুমার হালদারকে তৃতীয়বারের মত সংগঠনের সভাপতি নির্বাচিত করা হয়। কমিটির অন্যান্য সদস্যরা হল, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট অসীম কুমার দাম, ভাইস প্রেসিডেন্ট বিপুল চৌধুরী, সাধারণ সম্পাদক সঞ্জয় ঘোষ, যুগ্ম সম্পাদক হিল্লোল বিশ্বাস, সাংগঠনিক সম্পাদক দীপংকর সাহা, অর্থ বিষয়ক সম্পাদক শংকর সরকার, সাংস্কৃতিক সম্পাদক মায়াশ্রী দাস, প্রচার সম্পাদক তপন দেবনাথ, সদস্য সচীন মজুমদার ও সুকুমার দাস।

এছাড়াও সংগঠনের চেয়ারম্যান হিসাবে ড. সুকৃত মুখার্জী, পরিচালক হিসাবে সুবর্ন নন্দী (তাপস) ও ফাউন্ডার ডোনার হিসাবে সুখেন্দ্র পাল সম্পৃক্ত আছেন।

নব নির্বাচিত কমিটিকে শপথ পাঠ করান ড. সুকৃত মুখার্জী এবং নব নির্বাচিত কমিটিকে অভিনন্দন জানায় ক্যালিফোর্নীয়া ষ্টেট আওয়ামীলীগ, ক্যালিফোর্নীয়া ষ্টেট আওয়ামীযুব লীগ ও ক্যালিফোর্নীয়া ষ্টেট মহিলা আওয়ামীলীগ।

সমগ্র অনুষ্ঠানটি উপস্থাপনা করেছেন কম্যুনিটির বিশিষ্ট অনুষ্ঠান উপস্থাপক প্রাক্তন চিত্র নায়ক মিথুন চৌধুরী। এ উপলক্ষে আয়োজিত এক সংক্ষিপ্ত সাংস্কৃতিক অনুষ্ঠানে সংগীত পরিবেশন করে লস এঞ্জেলেস প্রবাসী বাংলাদেশি কম্যুনিটির জনপ্রিয় সংগীত শিল্পী উপমা সাহা মজুমদার।

উপস্থিত অতিথিদের নৈশভোজের মাধ্যমে আপ্যায়িত করা হয়।

সর্বশেষ সংবাদ

Copy Protected by Chetan's WP-Copyprotect.