ভাইরাসের নাম প্রিয়াঙ্কা চোপড়া

October 11, 2015 11:39 pmComments Off on ভাইরাসের নাম প্রিয়াঙ্কা চোপড়াViews: 39
Print Friendly and PDF
FaceBook YouTube

প্রিয়াঙ্কা চোপড়া থেকে সাবধান! কেন সাবধান হতে হবে তা যারা বিপদে পড়েছেন তারাই ভালো জানেন। কারণ প্রিয়াঙ্কা শুধু নায়িকাই নন, তিনি ‘ভাইরাস’ও। সাইবার অপরাধীরা ‘ভাইরাস’ তৈরির ক্ষেত্রে প্রিয়াঙ্কাকে বেছে নিয়েছেন। কারণ প্রিয়াঙ্কা তুমুল জনপ্রিয় এবং সেঙ্ সিম্বল। তাই তরুণেরা তাকেই বেশি সার্চ করেন ইন্টারনেটে। আর এ সুযোগটিই নিয়েছেন সাইবার অপরাধীরা। ফলে ইন্টারনেটে তাকে খুঁজতে গেলে কম্পিউটারে ভাইরাস আক্রমণের ঝুঁকি সবচেয়ে বেশি। ইন্টারনেট নিরাপত্তা প্রতিষ্ঠান ইনটেল সিকিউরিটির এক গবেষণায় এ তথ্য বেরিয়ে এসেছে। গত নয় বছর ধরে সবচেয়ে বিখ্যাত তারকাদের নিয়ে গবেষণা করে আসছে প্রতিষ্ঠানটি। এবারের গবেষণায় বেরিয়ে এসেছে ইন্টারনেট দুনিয়ায় সবচেয়ে ঝুঁকিপূর্ণ তারকা এখন প্রিয়াঙ্কা। ইন্টারনেট ব্যবহারকারীরা তাকেই বেশি খোঁজে বলে ভাইরাসও বেশি ছড়িয়ে দেওয়া হচ্ছে এই অভিনেত্রীর নামে।

এর আগে শীর্ষস্থানটি ছিল আলিয়া ভাটের দখলে। এবার তিনি নেমে গেছেন আটে। নতুন তালিকায় ছয় থেকে এক লাফে দুইয়ে উঠেছেন শ্রদ্ধা কাপুর। কৌতুকাভিনেতা আছেন তিনে। সবচেয়ে সেনসেশনাল তারকাদের মধ্যে একমাত্র টিভি তারকা তিনিই। চার নম্বরে জ্যাকুলিন ফার্নান্দেজ, পাঁচে কঙ্গনা রনৌত আর ছয় নম্বরে আছেন ঋতি্বক রোশন। যৌথভাবে সাত নম্বর স্থানটি পেয়েছেন , । আমির খান ও খান আছেন যথাক্রমে নয় ও দশ নম্বরে।

সিকিউরিটির গবেষণায় পাওয়া গেছে, এ বছর শীর্ষ দশ তারকা সংশ্লিষ্ট যে কোনো কিছুর , এইচডি ডাউনলোড ও ফ্রিএমপিফোর পেতে গেলে ১১.৪৭ শতাংশ আশঙ্কা রয়েছে ম্যালওয়্যারসমৃদ্ধ ওয়েবসাইটের ফাঁদে পড়ার। আর এভাবে অপরাধীরা ঝুঁকিপূর্ণ ওয়েবসাইটে ঢুকতে ইন্টারনেট ব্যবহারকারীদের লোভ দেখিয়ে অনেক স্পর্শকাতর ব্যক্তিগত তথ্যাদি চুরি করে।

সর্বশেষ সংবাদ

Copy Protected by Chetan's WP-Copyprotect.