‘মিস আর্থ’-এ প্রথম রানারআপ প্রিয়তি

October 26, 2015 12:09 amComments Off on ‘মিস আর্থ’-এ প্রথম রানারআপ প্রিয়তিViews: 67
Print Friendly and PDF
FaceBook YouTube
‘মিস আর্থ’-এ প্রথম রানারআপ
'মিস আর্থ'-এ প্রথম রানারআপ প্রিয়তি
মিস আর্থ-২০১৬ প্রতিযোগিতায় প্রথম রানারআপ হয়েছেন মিস আয়ারল্যান্ড মুকুট বিজয়ী বাংলাদেশি বংশোদ্ভুত । তবে দুঃখের বিষয় নিজ ভুলের কারণে আনন্দের এ খবরটি তিনি জানতে পেরেছেন ছয়দিন পর। গত ১৯ অক্টোবর এ প্রতিযোগিতার গ্র্যান্ড ফিনাল অনুষ্ঠিত হয়।

আজ রবিবার (২৫ অক্টোবর) প্রিয়তি তার ফেসবুক পেজে লেখেন, ‘একটি জরুরি ঘোষণা! গর্বের সঙ্গে জানাচ্ছি, আমিই মিস আর্থ ২০১৬ প্রতিযোগিতার প্রথম রানারআপ। জানি, এ খবর হতবাক করার মতো। আসলে এটা আমারই ভুল।’

তিনি আরো লিখেন, ‘গ্র্যান্ড ফিনালের দিন অ্যাওয়ার্ড দেয়ার পর অভিমান করে আমি হোটেল রুমে চলে আসি। কারণ আমি জানতে পারি- মিস আর্থের বিজয়ী আমেরিকার র‌্যাচেল। ভোরে আমার ফ্লাইট থাকায় কারো সঙ্গে দেখা না করেই আমি চলে আসি।’

মন খারাপ থাকায় গত ২ দিন কারো কোনো ফোন কল রিসিভ করেননি প্রিয়তি। আজ প্রথম তিনি যে কল ধরেছেন তা ছিল মিস আর্থের ম্যানেজিং ডিরেক্টরের।

তিনি জানিয়েছেন- প্রিয়তিই মিজ আর্থের প্রথম রানারআপ। ইভেন্টে না থাকায় তার হাতে অ্যাওয়ার্ড তুলে দেয়া সম্ভব হয়নি। আগামী সপ্তাহে তার সার্টিফিকেট পাঠিয়ে দেয়া হবে।

বাংলাদেশের রাজধানী ঢাকায় জন্ম প্রিয়তির। শৈশব কেটেছে ঢাকাতেই। কৈশোরে তিনি পাড়ি জমান আয়ারল্যান্ডে। এরপর সেদেশের তামাম সুন্দরীদের পেছনে ফেলে জিতে নেন মিস আয়ারল্যান্ড ২০১৪ প্রতিযোগিতার বিজয়ীর মুকুট।

 

সর্বশেষ সংবাদ

Copy Protected by Chetan's WP-Copyprotect.