লস এঞ্জেলেসে আন্তর্জাতিক টি-২০ ক্রিকেট টূর্নামেন্ট আগামী ফোর্থ অব জুলাই

অব লস এঞ্জেলেসের সাধারন সভা ও ইফতার মাহফিল ২০১৭

লস এঞ্জেলেসে আন্তর্জাতিক টি-২০ ক্রিকেট টূর্নামেন্ট আগামী ফোর্থ অব জুলাই: 
ফ্রেন্ডস ক্লাব অব লস এঞ্জেলেসের ইফতার মাহফিল:
গত সোমবার ১২ই জুন লস এঞ্জেলেসের আপন রেষ্টুরেন্টে ক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। ইফতার মাহফিলে ক্লাবের চেয়ারম্যান এম কে জামান সবাইকে স্বাগত জানান। ডা: রবি আলম মোনাজাত পরিচালনা করেন।

ইফতারের পূর্বে ক্লাবের সাধারণ সভা অনুষ্ঠিত হয়। সভাপতিত্ব করেন ক্লাবের চেয়ারম্যান এমকে জামান নান্টু। সেক্রেটারি শাহীন রশীদ ক্লাবের বিভিন্ন কার্যক্রমের বর্ণনা দেন। ক্লাবের প্রেসিডেন্ট ফেরদৌস খান আগামী ক্রীড়া অনুষ্ঠানে সবাইকে সংযুক্ত হবার আহ্বান জানান।

ফ্রেন্ডস ক্লাব অব লস এঞ্জেলেসে উদ্যোগে বাংলাদেশের নতুন আইপি টিভি প্রতিষ্ঠানের স্পন্সরে চ্যানেল ফোর টিভি টি-২০ ক্রিকেট টূর্ণামেন্ট অনুষ্ঠিত হচ্ছে আগামী ফোর্থ অব জুলাই ভ্যান নাইসের উডলী আন্তর্জাতিক ক্রিকেট মাঠে সকাল ৯টা থেকে সন্ধ্যা ৬ টা পর্যন্ত। এবারের টি-টোয়েন্টী ক্রিকেট টূর্নামেন্টে লস এঞ্জেলেসের প্রথম শ্রেণীর ৪টি ক্রিকেট দল অংশ নেবে। বাংলাদেশ, পাকিস্তান, ভারত, শ্রীলংকা ও ক্যারিবিয়ান ক্রিকেটারদের অংশগ্রহনে পশ্চিম উপকূলে এটাই সর্ববৃহৎ আন্তর্জাতিক ক্রিকেট টূর্নামেন্ট। সারাদিনব্যাপী এই টি-টোয়েন্টী ক্রিকেট টূর্নামেন্ট সবার জন্য উন্মুক্ত ও কমপ্লিমেন্টারী ব্রেকফাস্ট, লাঞ্চ ও স্ন্যানকসের ব্যবস্থার সাথে থাকবে পিকনিক ষ্টাইল ডিজে আনন্দউৎসব। ক্লাবের সভায় উপস্থিত ছিলেন বাংলাদেশের প্রাক্তন খ্যাতনামা ওপেনার নাজিম সিরাজী ও আন্তর্জাতিক আম্পায়ার নাদির শাহ। উল্লেখ্য যে, ফ্রেন্ডস ক্লাব অব লস এঞ্জেলেসের আয়োজনে ৪র্থ বারের মত অনুষ্ঠিত হচ্ছে এই টি-২০ ক্রিকেট টূর্ণামেন্ট।

By Ekush News Desk on June 18, 2017 · Posted in কমিউনিটি সংবাদ, খেলাধুলা, লস এঞ্জেলেস

Sorry, comments are closed on this post.