লস এঞ্জেলেসে জাতীয় শোক দিবস পালনের কর্মসূচীতে বিভ্রান্তির প্রতিবাদ

August 13, 2017 6:55 amComments Off on লস এঞ্জেলেসে জাতীয় শোক দিবস পালনের কর্মসূচীতে বিভ্রান্তির প্রতিবাদViews: 194
Print Friendly and PDF
FaceBook YouTube

লস এঞ্জেলেসে ১৫ আগস্ট জাতীয় শোক দিবস পালনের প্রচারপত্রে বিনা অনুমতিতে নাম ব্যাবহার করায় ডাঃ রবি আলমের ক্ষোভ প্রতিবাদ। 

লস এঞ্জেলেসে ১৫ আগস্ট জাতীয় শোক দিবস পালনের কর্মসুচীর প্রচারপত্রে বিনা অনুমতিতে ডাঃ রবি আলমের নাম ব্যাবহার করায় ক্যালিফোর্নিয়া ষ্টেট আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ডাঃ রবি আলম প্রতিবাদ জানিয়েছেন। গত কয়েকদিন ধরে লস এঞ্জেলেসে জাতীয় শোক দিবসের কর্মসূচী ১৪ আগস্ট স্থানীয় রীয়া সেন্টারে পালনের ঘোষণা দিয়ে ক্যালিফোর্নিয়া ষ্টেট আওয়ামীলীগের নামে একটি প্রচারপত্র প্রচারিত হচ্ছে যেখানে আমন্ত্রণে ক্যালিফোর্নিয়া আওয়ামীলীগের সভাপতি শফিকুর রহমান  সাধারণ সম্পাদক ডাঃ রবি আলমের নাম উল্লেখ করা হয়েছে। বস্তুত ডাঃ রবি আলমের নাম এই আমন্ত্রণ পত্রে ব্যবহারের জন্যে তার কাছে কোনও অনুমতি গ্রহণ করা হয়নি। সে জন্যে ডাঃ রবি আলম একুশ নিউজে একটি প্রতিবাদ লিপি পাঠিয়েছেন। 

‘আমি ডাঃ রবি আলম, ক্যালিফোর্নিয়া ষ্টেট আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এই মর্মে ঘোষনা করছি যে, সম্প্রতি আওয়ামীলীগের নামে কে বা কারা ১৫ আগস্ট জাতীয় শোক দিবস পালনের লক্ষ্যে  ১৪ আগস্ট লস এঞ্জেলেসের রীয়া সেন্টারে কর্মসূচী ঘোষণা করে ফ্লায়ারের মাধ্যমে অনলাইনে প্রচার করছে সেখানে আমার নাম ব্যবহার করে আমন্ত্রণ জানানো হয়েছে, যার সাথে আমার কোনও প্রকার সম্পৃক্ততা নেই। আমার সম্পুর্ন অজান্তে আমার অনুমতি না নিয়ে করা হয়েছে। এই ধরনের অপপ্রচার দৃষ্টিকটু, নিন্দনীয় ঘৃণ্য অপরাধ।

আমি এহেন ঘৃণ্য কাজের নিন্দা জ্ঞ্যাপন করছি এবং সংশ্লিষ্ট সকলকে বিভ্রান্তিকর কার্যক্রম থেকে বিরত থাকার অনুরোধ করছি।  এবং আমি ক্যালিফোর্নিয়া ষ্টেট আওয়ামীলীগের সকল সদস্য সমর্থকসহ সকল আওয়ামী পরিবারের সদস্যদেরকে এই বিভ্রান্তিকর  কার্যক্রম থেকে  দুরত্ব বজায় রাখার আহ্বান জানাচ্ছি। 

জয় বাংলা – জয় বঙ্গবন্ধু। 

ডাঃ রবি আলম 

সাধারণ সম্পাদকক্যালিফোর্নিয়া ষ্টেট আওয়ামীলীগ 

তারিখঃ ১১আগষ্ট ২০১৭

উল্লেখ্য ১৫ আগস্ট জাতীয় শোক দিবস পালনের লক্ষে ক্যালিফোর্নিয়া ষ্টেট যুবলীগ, ক্যালিফোর্নিয়া ষ্টেট মহিলা আওয়ামীলীগ, ক্যালিফোর্নীয়া ষ্টেট ছাত্রলীগ, লস এঞ্জেলেস সিটি আওয়ামীলীগ ভ্যালী যুবলীগ যৌথ উদ্যোগে কর্মসূচী গ্রহণ করেছে। ১৫ আগস্ট সন্ধ্যা টা ৩০ মিঃ শ্যাটো রিক্রিয়েশন সেন্টারে আলোচনা দোয়া মাহফিলের আয়োজন করেছে। 

এছাড়াও লস এঞ্জেলেস্থ কন্সাল জেনারেল অফিসও জাতীয় শোক দিবস পালনের কর্মসূচী গ্রহন করেছে। 

সর্বশেষ সংবাদ

Copy Protected by Chetan's WP-Copyprotect.