লস এঞ্জেলেসে ২০১৭ সালের সার্বজনীন দূর্গা পূজার আয়োজনঃ বেঙ্গলী আমেরিকান হিন্দু সোসাইটি প্রস্তুতি সভা

August 20, 2017 9:29 pmComments Off on লস এঞ্জেলেসে ২০১৭ সালের সার্বজনীন দূর্গা পূজার আয়োজনঃ বেঙ্গলী আমেরিকান হিন্দু সোসাইটি প্রস্তুতি সভাViews: 20
Print Friendly and PDF
FaceBook YouTube

লস এঞ্জেলেসে ২০১৭ সালের সার্বজনীন দূর্গা পূজার আয়োজনঃ বেঙ্গলী আমেরিকান হিন্দু সোসাইটি প্রস্তুতি সভা

তকাল ২০শে অগাস্ট স্থানীয় সময় সন্ধ্যায় লিটল বাংলাদেশের আলাদিন রেষ্টুরেন্টে ২০১৭ সালের সার্বজনীন দূর্গা পূজাকে সুন্দর ও সফল করার জন্য বেঙ্গলী আমেরিকান হিন্দু সোসাইটি এক প্রস্তুতি সভার আয়োজন করে। সভাপতি অমর হালদারের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক সঞ্জয় ঘোষ ও সহ-সভাপতি বিপুল চৌধুরীর পরিচালনায় সভায় উপস্থিত ছিলেন সুখেন্দ্র পাল(স্বপন), অসীম দাম, বিপুল চৌধুরী, তপন দেবনাথ, হিল্লোল বিশ্বাস, শঙ্কর সরকার, পঙ্কজ দাস সহ আরও অনেকে। সভায় আগামী ২৯, ৩০ শে সেপ্টেম্বর এবং ১লা অক্টোবর ২০১৭ রোজ শুক্র, শনি ও রবিবার  শ্রী শ্রী দূর্গা পূজা আয়োজনের সার্বিক অগ্রগতি ও করনীয় বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করা হয়। সেই সাথে আগামী ৮ই অক্টোবর রোজ রবিবার শ্রী শ্রী লক্ষী পূজার বিষয়ে আলোচনা হয়। সভায় লসএঞ্জেলেসের বেঙ্গলী আমেরিকান হিন্দুসোসাইটির একমাত্র সার্বজনীন দূর্গা পূজাকে সাফল্যমন্ডিত করার জন্য বিভিন্ন পদক্ষেপ গৃহীত হয়। প্রতিবারের ন্যায় এবারও বেঙ্গলী আমেরিকান হিন্দু সোসাইটির আয়োজকবৃন্দ সকলকে ধর্ম-বর্ন নির্বিশেষে এই সার্বজনীন পূজাকে সাফল্যমন্ডিত করার জন্য জোর অনুরোধ জানিয়েছে। উপস্থিত সবাই একসাথে মায়ের  পূজার কাজ করার অঙ্গিকার ব্যক্ত করেন। চারদিন দিন ব্যাপী এবারের পূজোয় থাকছে মায়ের আরাধনাসহ সারেগমাপা ও জি-বাংলার অতিথি শিল্পীসহ স্থানীয় শিল্পীদের মনমাতানো গান-নাচ, কবিতা, আরতি, সিঁদুর খেলা, সম্মিলিত নৃত্যসহ বিভিন্ন ধরনের সাংস্কৃতিক ও ধর্মীয় অনুষ্ঠান । এছাড়াও সকলের জন্য প্রসাদ এবং মধ্যাহ্ন ও নৈশ ভোজের ব্যবস্থা থাকবে।

মায়ের এই পূজা সুন্দর ও সার্থক করার জন্য সবাইকে বিগত দিনের মত এবারো বেঙ্গলী আমেরিকান হিন্দু সোসাইটিকে সহযোগিতা করার জোর অনুরোধ জানাচ্ছে।
[প্রেস বিজ্ঞপ্তি]

সর্বশেষ সংবাদ

Copy Protected by Chetan's WP-Copyprotect.