শোক বার্তা: লস এঞ্জেলেস প্রবাসী মো: আনিছুর রহমানের মাতার ইন্তেকাল

September 19, 2014 12:06 pmComments Off on শোক বার্তা: লস এঞ্জেলেস প্রবাসী মো: আনিছুর রহমানের মাতার ইন্তেকালViews: 57
Print Friendly and PDF
FaceBook YouTube

image

( MUNA),সাঊদার্ন ক্যালিফোর্নিয়া চ্যাপ্টারের সেক্রেটারি, বাংলাদেশে অনলাইন নিউজ পোর্টাল ‘ নিউজ’ এর প্রতিষ্ঠাতা, বিশিষ্ট ইসলামী ব্যক্তিত্ব ও সমাজ সেবক, ঝাউডাঙ্গা আলহেরা মডেল একাডেমী পরিচালনা পরিষদের সভাপতি, আমেরিকা প্রবাসী বিশিষ্ট ব্যবসায়ী, বাংলাদেশ ইউনিটি ফেডারেশন অব লস এঞ্জেলেস বাফলা’র নেতা জনাব মোঃ আনিছুর রহমানের মাতা মোসামৎ সাহেরা বেগম মঙ্গলবার রাতে ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি…..)। তিনি বহুদিন যাবৎ জটিল রোগে ভোগার পর গত রাত ২.১৫ মিনিটের সময় গুলশানের ইউনাইটেড হসপিটালে এন্তেকাল করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৬৩ বছর।

নিজ গ্রামে মরহুমার জানাযা নামাজের পর নিজ কবরস্থানে দাফন করা হয়েছে।

জনাব আনিছুর রহমানের মায়ের এন্তেকালে দেশে প্রবাসে গভীর শোক জ্ঞাপন
মরহুমার মৃত্যুতে লস এঞ্জেলেসেও শোকের ছায়া নেমে এসেছে।
প্রবাসীরা বিভিন্নভাবে শোক প্রকাশ করেছেন।

মুনা’র পক্ষ থেকে গভীর শোক প্রকাশ করা হয়েছে। তারা এক শোকবার্তায় বলেন ” আমরা মহান আল্লাহর দরবারে মরহুমার রুহের মাগফিরাত কামনা করছি এবং তার রেখে যাওয়া শোক সন্তপ্ত পরিবারের জন্য ধৈর্য্য ও শক্তি কামনা করছি।” মোঃ আনিছুর রহমান তার মাতার জন্য সকলের নিকটে দোয়া কামনা করেছেন।

বাফলা’র প্রেসিডেন্ট শিপার চৌধুরী এক শোকবার্তায় বলেছেন, আমরা – বাফলা পরিবার ভীষণ ভাবে  শোকাহত , মর্মাহত।  
আমরা অসহায় , সান্তনা দেবার মত ভাষা আমাদের নাই।  
আমাদের সবার অত্যন্ত প্রিয় আনিস ভাইয়ের আম্মা সাহারা বেগমের অকাল মৃত্যুতে সহানুভুতি জানাচ্ছি শোক সন্ত্তপ্ত পরিবারের প্রতি।

ফ্রেন্ডস ক্লাব অব লস এঞ্জেলেস এর চেয়ারম্যান এম কে জামান মরহুমার এই অকালে মৃত্যুতে শোক প্রকাশ করে বলেন, তার পরিবারের সদস্যরা যেন এই অপূরনীয় ক্ষতি ও শোক কাটিয়ে উঠতে পারেন তার জন্য মহান আল্লাহ্‌ র দরবারে দোওয়া প্রার্থনা করেছেন। তিনি ফ্রেন্ডস ক্লাবের সদস্যদের পক্ষ হতে শোক জানাচ্ছেন।

একুশ নিউজ মিডিয়ার সম্পাদক জাহান হাসান ও মরহুমার মৃত্যুতে শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান ও আল্লাহ্‌ তায়ালা যেন মরহুমাকে বেহেস্তবাসী করেন।

এক বার্তায় সাতক্ষীরা নিউজের সম্পাদক জনাব মুহাম্মদ আব্দুল হান্নান বলেন- আমরা আজ একজন বিদূষী ও প্রথিতযশা নারীকে হারালাম। তার মৃতুতে সমাজের এক অপুরনীয় ক্ষতি হয়েছে। নিজ হাতে গড়া মরহুমার সংসার ছিল সোনায় সোহাগা। সন্তানগুলো তিনি প্রকৃত ইসলামের খাদেম হিসাবে রেখে যেতে পেরেছেন।তাহার সন্তানেরা আজ দেশে বিদেশে সুনামের সাথে বিচরন করছে। এমন একজন মা সত্যিই সমাজের অমূল্য রতন। যা আজ আমরা হারালাম। আমরা মরহুমার পরিবারের সকল সদস্য, আত্মীয় স্বজনসহ পরিচিতিগনের প্রতি সমবেদনা জ্ঞাপন করছি। সাথে সাথে মহান আল্লাহুর দরবারে তাহার আত্মার শান্তি কামনাসহ সব্বোর্চ পুরস্কারের জন্য দোয়া করছি। আল্লাহ তাহার পরিবারের সদস্যদের ধৈর্য্য ধারনের শক্তি দান করুন।

সর্বশেষ সংবাদ

Copy Protected by Chetan's WP-Copyprotect.