ওবামার দাম্পত্যে বিয়োন্সে কাঁটা

0
6

কাটা ঘায়ে নুনের ছিটা। বারাক ওবামা আর মিশেলের দাম্পত্যে চিড় ধরেছে, এমন গুজব মার্কিন ট্যাবলয়েডে প্রকাশিত হয়েছিল। এবার চিড় ধরা সম্পর্কে নুনের ছিটা দিতে হাজির ওবামা- বিয়ন্সের আন্তরিক ঘনিষ্ঠতার ছবি।

পপ-স্টার বিয়োন্সের সঙ্গে ফার্স্ট লেডির সম্পর্ক বন্ধুত্বের। ওবামার পরিবারের সঙ্গে বিয়োন্সের পরিচয় নতুন নয়। ওবামার শপথ অনুষ্ঠানে গান গেয়েছিলেন এই পপ-নায়িকা। বেশ কয়েকমাস ধরেই বিয়োন্সের সঙ্গে ওবামার আন্তরিক ঘনিষ্ঠতা সকলের চোখে পড়েছিল। সেই থেকেই সম্পর্কের চিড় ধরেছে ওবামা-মিশেলের। বিয়োন্সের সঙ্গে ওবামার ছবিও ফেসবুক-সহ বিভিন্ন সোশ্যাল নেটওয়ার্কিং সাইটগুলিতে ছড়িয়ে পড়েছে।

মার্কিন মুলুকের অন্দরমহলই নয়, পৃথিবীর বিভিন্ন কোণে ছড়িয়ে পড়েছে এই সাড়া জাগানো খবর। মার্কিন ট্যাবলয়েড ন্যাশনাল ইনকোয়ারার-এর তরফ থেকে একটি খবর প্রকাশ করা হয়েছে যে মার্কিন প্রেসিডেন্ট বারাক ওবামা এবং ফার্স্ট লেডি মিশেল ওবামার সম্পর্কে বড়সড় চিড় ধরেছে। অচিরেই সেই চিড় বিবাহবিচ্ছেদের দিকেই এগোবে!

দু’জনের সম্পর্কে বেশ কিছুদিন ধরেই সমস্যা ছিল, কিন্তু তা বিরাট আকার ধারণ করে হাওয়াই দ্বীপে ছুটি কাটাতে গিয়ে। দুজনের মধ্যে ঠান্ডা লড়াই এতটাই বেড়ে যায় যে হাওয়াই থেকে দুই মেয়েকে নিয়ে একাই ফেরেন ওবামা।

এমনটাও শোনা যাচ্ছে এক অন্য নারীর সঙ্গে নাকি সম্পর্কে জড়িয়ে পড়েছেন মার্কিন প্রেসিডেন্ট। সিক্রেট সার্ভিসের অনেক প্রচেষ্টার পরেও ফার্স্ট লেডির কাছে পৌঁছে যায় এই খবর! আর সেখান থেকেই সব অশান্তির সূত্রপাত।– সংবাদ সংস্থা।

নতুন বার্তা/এসএফ