যে ৫টি “পরোক্ষ” উপায়ে ভালোবাসা প্রকাশ করেন পুরুষেরা !

যে ৫টি “পরোক্ষ” উপায়ে ভালোবাসা প্রকাশ করেন পুরুষেরা !

‘আমি তোমাকে ভালবাসি’ এই কথাটি কি সব সময়েই মুখে বলতে হয়? কেউ হয়তো বলবেন যে মুখে না বললে কিভাবে বুঝবেন ভালোবাসার কথা! কিন্তু আপনি কি জানেন ভালোবাসার কথা মুখে উচ্চারণ না করেই প্রকাশ করা যায় ভালোবাসা। দুটি হৃদয়ের টান থাকলে কোনো শব্দ প্রয়োগ ছাড়াই বুঝে নেয়া যায় ভালোবাসার গভীরতাটুকু।

নারীরা ভালোবাসা প্রকাশের ব্যাপারে পটু হলেও পুরুষরা সহজে ভালোবাসার কথা মুখে বলতে চায় না। তাদের কাজে ও আচরনে প্রকাশ পায় ভালোবাসা। মুখে ভালোবাসা প্রকাশ না করে এভাবে ভালোবাসা প্রকাশ করা হলো পরোক্ষ উপায়। জেনে নিন ৫টি পরোক্ষ উপায়ের কথা যেগুলো প্রকাশ করে পুরুষের ভালোবাসা।

আপনার আশেপাশেই থাকে সবসময়

আপনাকে যেই পুরুষটি পছন্দ করেন তিনি বেশিরভাগ সময়ে আপনার আশেপাশেই থাকতে চাইবেন। আপনি কোথাও গেলে তিনি সঙ্গে যেতে চাইবেন আপনার। সব সময়ে আপনার সান্নিধ্যে থাকার জন্য নানান রকম চেষ্টা করবেন তিনি। এটাই তার ভালোবাসা প্রকাশের ভাষা।

বাধ্য ছেলের মত আপনার কথা শোনে

আপনাকে যে পুরুষ ভালোবাসেন তিনি বাধ্য লক্ষ্মী ছেলের মত আপনার কথা শুনবেন। আপনি যদি ঘুমাতে বলেন তাহলে তিনি ঘুমিয়ে পড়বেন, আপনি যদি তাকে বেশি করে পানি খেতে বলেন তাহলে তিনি বাধ্য ছেলের মত পানি খাবেন। আপনার আদেশ নির্দেশ গুলো বাধ্য ছেলের মতে মেনে নিবেন তিনি। এমনকি মাঝে মাঝে আপনার কাছে নানান বিষয়ে পরামর্শও চাইবেন তিনি।

সে বলে তার বন্ধুরা আপনাকে পছন্দ করে

অনেক পুরুষই সরাসরি ভালোবাসার কথা বলতে পারেন না। যারা নিজেরা সরাসরি ভালোবাসার কথা বলতে পারেন না তাঁরা অনেক সময় বলেন যে ‘আমার বন্ধুরা তোমাকে খুব পছন্দ করে’ কিংবা ‘আমার পরিবার তোমাকে খুব পছন্দ করে’। এমনকি কেউ কেউ বলেন ‘বন্ধুরা বলেছে তোমার সাথে নাকি আমাকে বেশ মানায়’। এভাবে পরোক্ষভাবে ভালোবাসা প্রকাশ করে পুরুষরা।

কোনো কারণ ছাড়াই আপনাকে ফোন বা মেসেজ দেয়

কোন কারণ ছাড়াই গভীর রাতে কি আপনার ফোনে মেসেজ আসে ‘কি করো?’ কিংবা ‘ঘুম আসছে না’? কিংবা মাঝে মাঝেই উদ্দেশ্য ছাড়াই ফোন করেন শুধু কিছুক্ষন কথা বলার জন্য? যদি এমন হয়ে থাকে তাহলে সেটা সেই পুরুষটির ভালোবাসা প্রকাশের পরোক্ষ উপায়। আপনার কন্ঠ শোনার জন্য এবং আপনার সাথে যোগাযোগ করার জন্য এরকম উদ্দেশ্যহীন মেসেজ কিংবা ফোন দেয় সে।

আপনার পছন্দকে প্রাধান্য দেয় সবসময়

আপনাকে যেই পুরুষটি ভালোবাসে সে সবসময়েই আপনার পছন্দকে প্রাধান্য দিবে। আপনি যেই রঙ ভালোবাসেন সেই রঙের পোশাক পড়তে চাইবে সে। কিংবা কেনা কাটার সময় আপনার পছন্দকেই বেশি গুরুত্ব দিবে সে সব সময়ে। এটা তার ভালোবাসা প্রকাশের একটি পরোক্ষ উপায়।