ফোবানা ২০১৩’র প্রস্তুতি জানাতে আহ্ববায়ক ডিউক খান ওয়াশিংটনে

নিউইয়র্ক: আগামী ৩০ আগস্ট থেকে ১ সেপ্টেম্বর পর্যন্ত আটলান্টায় অনুষ্ঠেয় ফোবানার প্রস্তুতি পর্ব চলছে। তারই অংশ হিসেবে ফোবানা-২০১৩’র আহ্ববায়ক ডিউক খান রোববার ওয়াশিংটনে যান। সেখানে ফোবানার মূল নেতৃত্বের সঙ্গে দেখা করেন।

ঐক্যবদ্ধ ফোবানার এবারের আয়োজনকে সার্বিকভাবে সফল করার প্রস্তুতি নিয়ে কথা বলেন। এখানে তার কথা হয় ফোবানার চেয়ারম্যান এটর্নি আলমগীর, মেম্বার সেক্রেটারি আব্দুস সাত্তার, জয়েন্ট সেক্রেটারি নুরল আমিন নুরু, ট্রেজারার তোফায়েল আহমেদ, ইউনিফিকেশন কমিটির চেয়ারম্যান ও মেম্বার ড. শাহজাহান মাহমুদ ও আনোয়ার হুসাইনের সঙ্গে।

ডিউক খান সবাইকে ফোবানার ব্যাপক প্রস্তুতি সম্পর্কে অবহিত করেন এবং সকল প্রশ্নের জবাব দেন। ফোবানার অন্যতম মুখপাত্র আজাদুল হক এ কথা জানান।

তিনি বলেন, আন্তরিক পরিবেশে সম্পন্ন এই আলোচনায় ফোবানার ওয়াশিংটনের নেতৃবৃন্দ আবারো ঐক্যবদ্ধ ফোবানার প্রতি তাদের দৃঢ় আস্থার কথা জানান এবং ফোবানা ২০১৩ সম্মেলনের প্রতি তাদের সম্পূর্ণ সমর্থন প্রকাশ করেন।

ডিউক খান ফোবানার মূল নেতৃত্বের এই অকুণ্ঠ সমর্থনের জন্য আন্তরিক ধন্যবাদ জানান এবং আগস্টের সম্মেলনে আটলান্টায় সবাইকে স্বাগত জানান। তিনি বলেন, ঐক্যবদ্ধ হবার কারণেই এবারের ফোবানা রূপ নিতে যাচ্ছে এক মহা আনন্দ উৎসবে এবং শুধু ক্তরাষ্ট্রের বিভিন্ন রাজ্য থেকেই নয়, সুদূর বাংলাদেশ থেকেও অনেক অতিথি তাদের যোগদান নিশ্চিত করেছেন।
উল্লেখ্য ফোবানা ২০১৩ এর সম্মেলন অনুষ্ঠিত হবে জর্জিয়ার আটলান্টা শহরের কব গ্যালেরিয়ায়।

৩০ আগস্ট থেকে ১ সেপ্টেম্বর পর্যন্ত অনুষ্ঠেয় এই সম্মেলনের যাবতীয় তথ্য জানতে ফোবানার ওয়েবসাইট www.fobanaonline.com অথবা সম্মেলনের পৃথক ওয়েবসাইট www.fobana2013.fobanaonline.com ব্রাউজ করা যেতে পারে।