বেংগলী হিন্দু এসোশিয়েশন অব লস এঞ্জেলেস-এর আয়োজনে লিটল বাংলাদেশে দূর্গা পূজা ২০১৪ আগামী ১১-১২ অক্টোবর

সর্বজনীন দুর্গা উৎসব:
বেংগলী হিন্দু এসোশিয়েশন অব লস এঞ্জেলেস-এর আয়োজনে লিটল বাংলাদেশে দূর্গা পূজা ২০১৪
একুশ নিউজ মিডিয়া, বেংগলী হিন্দু এসোশিয়েশন অব লস এঞ্জেলেস, লিটল বাংলাদেশ,
দুর্গা মহাশক্তি মহামায়া। সমগ্র বিশ্ব ব্রহ্মান্ড যিনি ধারণ করে রেখেছেন, যিনি সৃষ্টি করেছেন, তিনিই সবকিছু পালন করছেন আবার প্রলয়কালে তিনিই তা সংহার করছেন। সৃষ্টিতে তিনি সৃষ্টিস্বরূপা, পালনে তিনি স্থিতিস্বরূপা আর প্রলয়ে তিনি সংহারস্বরূপা। সুরদের লালন আর অসুরদের দমন করে সংসারজীবনে আসেন সকল অমঙ্গল আর অশান্তি দূর করে শান্তি আর মঙ্গলবার্তা নিয়ে। তাই দেবী আরাধনায় সকল অশুভ চিন্তা দূর করে শুভবুদ্ধি ও সৎগুণের অধিকারী হতে হয়।

দুর্গাপূজা বা দুর্গোৎসব হিন্দু দেবী দুর্গার আরাধনাকে কেন্দ্র করে অনুষ্ঠিত হওয়া বাঙালি হিন্দু সম্প্রদায়ের বৃহত্তম ধর্মীয় ও সামাজিক উৎসব।

বেংগলী হিন্দু এসোশিয়েশন অব লস এঞ্জেলেস-এর আয়োজনে লিটল বাংলাদেশে দুইদিনব্যাপী শারদীয় দুর্গাপূজা ২০১৪ অনুষ্ঠান আগামী ১১-১২ অক্টোবর ২০১৪ লিটল বাংলাদেশের প্রানকেন্দ্রে কোয়েঙ্গা ইলিমেন্টারী স্কুলে। Cahuenga Elementary School, 220 S Hobart Blvd, Los Angeles, CA 90004।
অনুষ্ঠানে প্রবাসীদের আমন্ত্রন জানিয়েছেন পূজা উদযাপন পরিষদের তপন সাহা, রাজীব কুণ্ডু, তপন মণ্ডল, আশীষ ঘোষ, সঞ্জয় দাস, উজ্জ্বল কুন্ডু, তৃপ্তি মজুমদার ও আরো অনেকে। পূজার ডিজাইন ও শৈল্পিক আবরণ ও আবহে থাকবেন চিত্রশিল্পী রতন সাহা।

সঙ্গীত পরিবেশন করবেন সুশান্ত হালদার ও কিঞ্জাল চ্যাটার্জি। নৃত্যে তৃনা সাহা তিথি ও অপরাজিতা পাল।
[youtube=https://www.youtube.com/watch?v=_fayKcQStuM]
একুশ নিউজ মিডিয়া, বেংগলী হিন্দু এসোশিয়েশন অব লস এঞ্জেলেস, লিটল বাংলাদেশ,