বলিউডি তারাদের দুর্গাপূজা

বলিউডি তারাদের দুর্গাপূজা

সাধারণ মানুষের মতোই বলিউডের সেলিব্রিটিরাও বিভিন্ন প্যান্ডেলে দুর্গা ঠাকুর দেখতে বেরিয়ে পড়ছেন। আসুন আপনারাও দেখে নিন ওরা কীভাবে দুর্গাপূজা উদযাপন করেন।

কাজল : প্রতি বছরই কাজলের বাবার বাড়িতে বড় করে দুর্গাপুজোর আয়োজন করা হয়। পুজোর চারদিনই কাজল এই পুজোতে উপস্থিত থাকার চেষ্টা করেন। ওঁর সঙ্গে বেশ কয়েকবার অজয় দেবগণকেও দেখা গেছে। কাজল পুজোর বিভিন্ন কাজেও হাত লাগান। যেমন ভোগ বিতরণ করা ইত্যাদি। পুজোর শেষ দিন সিঁদুর খেলাতেও উপস্থিত থাকেন উনি।রানি মুখার্জি : কাজলের মতই রানিও প্রতি বছর ওঁদের পারিবারিক দুর্গাপুজোয় উপস্থিত থাকেন। আর কদিনের মধ্যেই রানি মা হতে চলেছেন তাই এইবছর উনি যে আলদা গুরুত্ব পাবেন তা নিশ্চই আমাদের আর আলাদা করে বলে দিতে হবে না।
রণবীর কাপুর : গত দুবছর ধরে রণবীর কাপুরও দুর্গাপূজাতে সামিল হচ্ছেন। তাই আশা করা যায় এইবছরেও উনি উপস্থিত থাকবেন। আর সঙ্গে যদি বান্ধবী ক্যাটরিনা কইফও থাকেন তাহলে তো পোয়া বারো।
সোনু নিগম : প্রতি বছর গায়ক সোনু নিগম উত্তর মুম্বাইয়ের সর্বজনীন দুর্গাপুজোয় উপস্থিত থাকেন। তার সঙ্গে থাকেন স্ত্রী এবং দুই পুত্র |
সুস্মিতা সেন : মুম্বাইয়ের বিভিন্ন পুজো প্যান্ডেলে দেখা যায় সুস্মিতাকে। তবে পুজোর সময় ঠাকুর দেখতে যাওয়ার সময় শাড়ি পরে বেরোন উনি।
বিদ্যা বালান : কয়েক বছর আগে শ্রীভূমি স্পোর্টিং ক্লাবের দুর্গাপূজার উদ্বোধন করতে আসেন বিদ্যা। তার সঙ্গে উপস্থিত ছিলেন ঋতুপর্ণা সেনগুপ্তও। উনি জানিয়েছেন প্রতি বছরই উনি একদিন সময় করে মুম্বাইয়ের বিভিন্ন পুজো প্যান্ডেলে ঠাকুর দেখতে যান।
শ্রীদেবী : দুবছর আগে প্রথমবার দুর্গাপুজোতে অংশগ্রহণ করেন শ্রীদেবী। এই উৎসবে সামিল হয়ে ওঁর এতটাই ভালো লাগে যে উনি দশমীর দিন লালপাড় সাদা শাড়ি পরে আবার উপস্থিত হন পুজো মণ্ডপে। উপস্থিত সবার সঙ্গে সিঁদুর খেলেন। শুধু তাই নয় সিঁদুর দিয়ে পিঠে বনি কাপুরের নামও লেখান।