বিয়ের কেনাকেটা শুরু করেছেন রানী!

বিয়ের কেনাকেটা শুরু করেছেন রানী


বিয়ের কেনাকেটা শুরু করেছেন রানী
রানী মুখার্জি

আমাদের দেশের গণমাধ্যমগুলো এ পর্যন্ত অনেকবার রানী মুখার্জির বিয়ের তারিখ ঘোষণা করেছে। বলতে গেলে এ বছরের শুরু থেকেই চলেছে এ কাণ্ড। কিন্তু অনেক জল্পনা-কল্পনার পর শেষ পর্যন্ত ঠিক হলো রানীর বিয়ের তারিখ।

শুধু তাই নয়, বিয়ের কেনাকাটাও শুরু হয়েছে। জানা গেছে, আদিত্যর মা পামেলা চোপড়া আগামী বছর জানুয়ারি মাসের শেষের দিকে একটি দিন নাকি স্থির করেছন।

এই শুভ খবরটা পেয়েই আর দেরি না করে একসঙ্গে সুইজারল্যান্ডে ছুটি কাটিয়ে এলেন মুখার্জি ও চোপড়া পরিবার। ছুটি কাটিয়ে মুম্বাই ফিরেছেন তারা।

কিন্তু রানী কিংবা আদিত্য চোপড়া, কারও কাছ থেকেই এ ব্যাপারে কোনো সাড়াশব্দ আসেনি। তবে যশরাজ ফিল্মস আইকনের সঙ্গে এবার বোধহয় পরিণতির দিকেই সত্যি এগোচ্ছেন রানী।

বিশ্বস্ত একটি সূত্র প্রকাশ করেছে, এরই মধ্যে নাকি একেবারে গ্র্যান্ড ফিল্মি স্টাইলে বিয়ের পরিকল্পনা করেছেন দু’জনে। এমনকি বিয়েতে কাকে কাকে নিমন্ত্রণ দেওয়া হবে, আর কে বাদ যাবে সে তালিকাও করা হচ্ছে।

এছাড়া বিয়ের কেনাকাটায় প্রথম দিনে রানির সঙ্গী নাকি ছিলেন হবু দেওর উদয় চোপড়া এবং তার প্রেমিকা নার্গিস ফকরি।

রানীকে এখন নিয়মিত হেলথক্লাবেও দেখা যাচ্ছে। হাতে তো আর সময় নেই, মাত্র চার-পাঁচ মাস!

এর মধ্যেই রানী নাকি ওজন ৩ কেজি কমিয়েও ফেলেছেন। অবশ্য চারিদিকে জানাজানি হয়ে যাওয়ায় আদিত্য-রানী দু`জনেই আজকাল এড়িয়ে চলছেন মিডিয়াকে।

সবশেষ, আমির খানের পার্টিতে রানী-আদিত্যকে হাত ধরাধরি করে ঘুরতে দেখে ফেলেন সাংবাদিকরা। কাছে গিয়ে শুভ খবরটার ব্যাপারে জিজ্ঞেস করতেই `পড়ি কি মরি` করে পালিয়ে বাঁচলেন দু`জনেই!