কর্মস্থলে সেক্স করেন ১৭ শতাংশ আমেরিকান

কর্মস্থলে সেক্স করেন ১৭ শতাংশ আমেরিকান

Sex Servey
Sex Servey

এনা, নিউইয়র্ক থেকে ॥ অবিশ্বাস্য হলেও সত্য যে, ১৭ শতাংশ আমেরিকান কর্মস্থলে সঙ্গমে লিপ্ত হচ্ছে। ৩ শতাংশ সঙ্গমে লিপ্ত হয় চার্চ অথবা অন্য কোন উপাসনালয়ে। ৬৯ শতাংশ ব্যক্তি সেক্স করে নিজ নিজ গাড়ির পেছনের সিটে। সেনসিস কনডম নামক একটি বেসরকারী প্রতিষ্ঠানের পক্ষ থেকে পরিচালিত জরিপে এসব তথ্য প্রকাশিত হয়েছে। জরিপ রিপোর্টটি মার্কিন মিডিয়াতেও ফলাও করে প্রকাশিত হয়েছে।

জরিপে আরও জানা গেছে, বিমান চলার সময়েও ৩ শতাংশ আমেরিকান সেক্স করেন। ৪ শতাংশ সেক্স করছেন বাস ও অথবা ট্রেনে। স্কুলে সেক্স করেন ৮ শতাংশ। ২৮ শতাংশ আমেরিকান অত্যন্ত উত্তেজক সেক্স করেন বিভিন্ন পার্কে। জরিপে আরও প্রকাশিত হয়েছে যে, ৮৯ শতাংশ আমেরিকান এখন কনডমের চেয়ে অন্য পদ্ধতিতে অভ্যস্ত। কনডম ব্যবহারে তৃপ্তি আসে না বলে জরিপে অংশগ্রহণকারীরা মনে করছেন। ৩৮ ভাগ মানুষ মনে করেন কনডম ব্যবহারে সেক্সে আবেদন হ্রাস পায়।

jahan hassan ekush tube bangla desh জাহান হাসান, লস এঞ্জেলেস. বাংলাদেশ. বাংলা, আমাদের সময়, আলোচনা, ইত্তেফাক, কালের কণ্ঠ, জনকন্ঠ, ডেসটিনি, দিগন্ত, দিনের শেষে, নয়া দিগন্ত, প্রথম আলো, বাংলাদেশ প্রতিদিন, ভোরের কাগজ, মানবজমিন, মুক্তমঞ্চ, যায় যায় দিন, যায়যায়দিন, যুগান্তর, সংগ্রাম, সংবাদ, আওয়ামী লীগ, বিএনপি, জামাত, রাজাকার, আল বদর, একুশ