বাংলাদেশ উইমেন্স অর্গানাইজেশন অব লস এঞ্জেলেস এর ঈদ মেলা

বাংলাদেশ উইমেন্স অর্গানাইজেশন অব লস এঞ্জেলেস এর ঈদ মেলা:
image1আগামি ২৯ অক্টোবর ২০১৬ বাংলাদেশ উইমেন্স এসোসিয়েশন অব ক্যালিফোর্নীয়ার ঈদ পুনর্মিলনী, ঈদ মেলা, গ্রাজ্যুয়েশন রিকগনিশন ও সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠিত হতে যাচ্ছে। লস এঞ্জেলেস্থ শ্যাটো রিক্রিয়েশন সেন্টারে ৩১৯১ ওয়েস্ট ফোর্থ স্ট্রীট, লস এঞ্জেলেস, ক্যালিফোর্নীয়া- ৯০০২০ ঠিকানায় সন্ধ্যা ছয়টা থেকে শুরু হবে এই আয়োজন। 


লস এঞ্জেলেস’র প্রবাসী বাংলাদেশি নারীদের একমাত্র সংগঠনটির রয়েছে সুবিশাল কর্মক্ষেত্র। প্রবাসী বিপদগ্রস্থ নারীদের আইনি সহায়তা, কম্প্যুটার, ড্রাইভিংসহ নানা রকম ট্রেইনিং প্রদান করে আত্মনির্ভরশীল করে গড়ে তোলার ব্যাপারে সহযোগীতার পাশাপাশি প্রবাসী বাংলাদেশি গ্রাজ্যুয়েট সন্তানদেরকেও কম্যুনিটিতে আনুষ্ঠানিক পরিচয় করিয়ে দিয়ে নতুন প্রজন্মের সাথে কম্যুনিটির মানুষের সেতুবন্ধন গড়ে তোলার উদ্দেশ্য গ্রাজুয়েট রিকগনিশন করে থাকে।
 
Shoma Rahman সোমা রহমাননানামুখি সমস্যার কারনে গত বছর কয়েক নিস্ক্রীয়তার পরে সংগঠনের সভানেত্রী ড্যানি তাইয়ীব এর নেতৃত্বে সংগঠনটি এবছর আবার নতুন উদ্যোগে কম্যুনিটি সেবায় সক্রিয় হয়ে উঠেছে। সেই উপলক্ষেই ২৯ অক্টোবরের এই সাড়ম্ভর আয়োজন। যেহেতু এটা একটা অরাজনৈতিক নারী সংগঠন, সেহেতু সংগঠনের পক্ষ থেকে ড্যানি তাইয়ীব রাজনৈতিক মতাদর্শের উর্ধে উঠে দল-মত, ধর্ম-অধর্ম, নারি-পুরুষ, শিশু কিশোর নির্বীশেষে সকলকে উক্ত অনুষ্ঠানে উপস্থিত হওয়ার জন্য আমন্ত্রন জানিয়েছেন।

উল্লেখ্য, একইসাথে স্থানীয় সঙ্গীত শিল্পীদের পাশাপাশি নিউ ইয়র্ক থেকে আগত বরেন্য সঙ্গীত শিল্পী সোমা রহমান’র সমন্বয়ে একটি মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানও উপহার দেওয়া হবে এবং শাড়ি, অলংকারাদি ও রকমারি খাবারের দোকানও থাকছে। অনুষ্ঠানে উপস্থিতির জন্যে কোনও প্রবেশমুল্য লাগবে না বলে জানিয়েছেন আয়োজকবৃন্দ।