বাংলাদেশ উইমেন্স অর্গানাইজেশন অব লস এঞ্জেলেস এর ঈদ মেলা অনুষ্ঠিত

0
15

বাংলাদেশ উইমেন্স অর্গানাইজেশন অব লস এঞ্জেলেস এর ঈদ মেলা অনুষ্ঠিতঃ
image1-4bwoc-ekush-1সফলতার সাথে সম্পন্ন হল বাংলাদেশ উইমেনস ফেডারেশন অব ক্যালিফোর্নীয়ার গ্রাজ্যুয়েশন রিকগনিশন, ঈদ পুনর্মিলনী ও ঈদ মেলা-২০১৬। লস এঞ্জেলেস প্রবাসী বাংলাদেশিদের হাইস্কুল গ্রাজ্যুয়েট সন্তানদের আনুষ্ঠানিক সার্টিফিকেট প্রদানের মধ্য দিয়ে কম্যুনিটিতে তাদের পরিচয় করিয়ে দেয়ার উদ্দেশ্যে আয়োজিত অনুষ্ঠানে বিনোদনের ব্যাবস্থাও ছিল পর্যাপ্ত।

বাংলাদেশ উইমেন্স অর্গানাইজেশন অব লস এঞ্জেলেস
বাংলাদেশ উইমেন্স অর্গানাইজেশন অব লস এঞ্জেলেস এর ঈদ মেলা অনুষ্ঠিত

নির্ধারিত সময়ানুযায়ী বাংলাদেশ ও আমেরিকার জাতীয় সঙ্গীতের মধ্য দিয়ে শুরু হওয়া অনুষ্ঠানস্থল কানায় কানায় পূর্ন হয়ে যায়। দর্শকদের স্বতঃস্ফূর্ত উপস্থিতির মধ্যে প্রথমে মঞ্চে ডেকে সার্টিফিকেট প্রদান করা হয় গ্রাজ্যুয়েটদের। সার্টিফিকেট প্রদানের সময় সিটি অব আর্টেসিয়ার মেয়র আলি সাজ্জাদ তাজ, ঢাকা হোমসের বেলায়েত হোসেন, আয়োজনকারি সংগঠনের সভানেত্রী ড্যানি তাইয়্যিব, এঞ্জিনিয়ার নাসিমুল গনি ও ডাঃ ইকবাল মুনির উপস্থিত ছিলেন। পরে সংগঠনের সভানেত্রী ড্যানি তাইয়্যীব সংগঠনের পরিচিতি তুলে ধরে শুভেচ্ছা বক্তব্য দেন তারপর উল্লেখিত অতিথিরা শুভেচ্ছা বক্তব্য দেন।

14963530_1314443295245945_2051158431_oগ্রাজ্যুয়েটদের মধ্যে যাদেরকে সার্টিফিকেট দেওয়া হয় তারা হল, ট্রয় হুসেইন, ফাইজাহ জামান, আহলান হাবীব, এমিলিন আহমেদ, ফারহান আলম, কষ্টি নাঈম, আনান আলম, আনিকা টি খান, আদনান এরিক তাইয়্যীব, সামান্থা নূর, ফাব্বিহা খান, নিকিতা জামান, ইউরি মুনির, নিশাত হামিদ, নাসরাত হামিদ, সাকিব আলম, ওয়াহিদা ফারহানা অনি, ইরেনে নাভা আক্তার, সাদমান সাকিব মেহদি, তাসীন আহমেদ।

বাংলাদেশ উইমেন্স অর্গানাইজেশন অব লস এঞ্জেলেস
এর পরে স্থানীয় কম্যুনিটি নেতা নজরুল আলম, এম কে জামান ও আশরাফ আহমেদ মিলন এবং মিডিয়া পার্সোনাল হিসাবে একুশ বাংলার প্রধান জাহান হাসান ও এল এ বাংলা টাইমস এর সি ই ও আব্দুস সামাদ ও প্রথম আলোর প্রতিনিধি তপন দেবনাথকে এবং বি ডব্লু ওসি সংগঠনকে সহযোগিতার জন্য সাইফুল আলম চৌধুরীকে ফুলের তোড়া দিয়ে সম্মাননা জানান হয়। অবশ্য পেশাগত ব্যাস্ততার কারণে জাহান হাসান ও তপন দেবনাথ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন না।
14958017_1314443158579292_1183874909_oসম্মাননা পর্বের পর বাফলার প্রেসিডেন্ট ও সিনিয়র কম্যুনিটি লিডার ডাঃ আবুল হাশেম শুভেচ্ছা বক্তব্য দেন। আশরাফ আহমেদ মিলন ও রোশনি আলমের উপস্থাপনায় সমগ্র অনুষ্ঠানটিকে সাজান হয়েছিল একটু ব্যাতিক্রমি স্টাইলে। অনুষ্ঠানের বিভিন্ন কার্যক্রমের ফাঁকে ফাঁকে জনপ্রিয় নৃত্যশিল্পী ওয়াহিদা ফারহানা অনির পরিবেশনায় অনুষ্ঠানটি বেশ বৈচিত্র পূর্ন হয়ে ওঠে। সব শেষে নিউ ইয়র্ক থেকে আগত সঙ্গীত শিল্পী সোমা রহমানের অনবদ্য সঙ্গীত পরিবেশনায় সমস্ত দর্শক আনন্দে উদ্বেলিত হয়ে ওঠে এমনকি কম্যুনিটির অনেক বিশিষ্টজনদেরও বেশ উচ্ছ্বসিত দেখা যায়। সোমা রহমানকে মঞ্চে আহ্বানের পুর্বে নজরুল আলম সোমা রহমান সম্পর্কে সংক্ষিপ্ত পরিচয় তুলে ধরেন।