লস এঞ্জেলেসে বি এন পি’র একাংশের ইফতার মাহফিল অনুষ্ঠিত

লস এঞ্জেলেসে বি এন পি’র একাংশের ইফতার মাহফিল অনুষ্ঠিতঃ 

ক্যালিফোর্নিয়া জাতীয়তাবাদী দল বি এন পির আহ্ববায়ক কমিটির উদ্যোগে লস এঞ্জেলেসের শ্যাটো রিক্রিয়েশন সেন্টারে ইফতার মাহফিল আয়োজিত হয়েছে।

গত ২ জুন শুক্রবার সন্ধ্যায় ক্যালিফোর্নিয়া জাতীয়তাবাদী দল (বি এন পি)র একাংশের উদ্যোগে আয়োজিত এই ইফতার মাহফিলে উল্লেখযোগ্য সংখ্যক কম্যিউনিটি সদস্যদের উপস্থিতি লক্ষ্য করা গেছে।

শামসুজ্জোহা বাবলু ও এম ওয়াহিদ রহমান এর নেতৃত্বাধীন ক্যালিফোর্নিয়া বি এন পির আহ্ববায়ক কমিটির এই ইফতার মাহফিলকে সফল করার জন্যে জুনেল আহমেদকে আহ্বায়ক ও ফারুক হাওলাদারকে সদস্য সচিব করে ২১ সদস্য বিশিষ্ট ইফতার আয়োজক কমিটি গঠন করে।

আমানী ফারুক, শাহিদা রহমান এবং ওয়াহিদা রহমানের মনমুগ্ধকর কোরআন তেলাওয়তের মাধ্যমে এই পবিত্র মহফিল শুরু হয়। মাহফিলে উপস্থিত সকলসহ প্রিয় মাতৃভূমি বাংলাদেশ এবং সারা বিশ্বের মুসলিম উম্মাহর জন্য মাহে রমজানের রহমত, বরকত এবং স্বাধীনতার ঘোষক বহুদলীয় গনতন্ত্রের প্রবক্তা পুরুষ, শহিদ প্রেসিডন্ট জিয়াউর রহমানের মাগফেরাত কামনা করে দোয়া পরিচালনা করেন বাংলাদেশী কমুউনিটির অত্যন্ত পরিচিত মুখ জনাব আনিসুর রহমান, আবু বকর সিদ্দিকী কালাম এবং মাওলানা মাহমুদ হুসেইন মানিক।

ইফতার মাহফিলে অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন বিশিষ্ট কমিউনিটি নেতা মোমিনুল হক বাচ্চু, ডঃ জয়নুল আবেদীন, মশহুরুল হুদা, ক্যালিফোর্নিয়া জালালাবাদ এসোসিয়েশনের সভাপতি আনোয়ার হোসেন রানা, বীর মুক্তিযোদ্ধা আব্দুল হান্নান, বি এন পি ক্যালিফোর্নিয়া শাখার সাবেক সভাপতি নজরুল ইসলাম চৌধুরী কাঞ্চন, সাবেক সাধারণ সম্পাদক ডাবলু আমিন, মাসুদ হাসান, ফ্রেন্ডস শফিউল আলম বাবু, ঢাকা বারের জাতীয়তাবাদী নেতা শহিদুর রহমান, ফ্রেন্ডস শাহীন, ফ্রেন্ডস নাহিন, মোহাম্মদ আলী, নূর আলম লাবু, হুমায়ুন, চঞ্চল, আশরাফ হোসেন আকবর, রফিকুল ইসলাম, কাওসার আহমেদ, প্রমুখ। লস এঞ্জেলেস সিটি পুলিশ কমিশনার মারুফ ইসলাম, নেইবারহুড কাউন্সিল মেম্বার জেরিন মারুফ ও শহিদুল ইসলাম সহ বিভিন্ন সংগঠনের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

ক্যালিফোর্নিয়া বিএনপির আহবায়ক শামসুজ্জোহা বাবলু, সদস্য সচিব এম ওয়াহিদ রহমান এর নেতৃত্বে যুগ্ম আহবায়কবৃন্দ নিয়াজ মুহাইমেন, সাইফুল আনসারী চপল, আহসান হাফিজ রুমী, জুনেল আহমেদ, ফারুক হাওলাদার, শাহাদাত হোসেন শাহীন এবং সদস্যবৃন্দ লোকমান হোসেন, কোহিনুর রহমান, মার্শাল হক, শওকত হোসেন আনজিন, মেহেদী হাসান, ফাহিম চৌধুরী, আলমগীর হোসেন, মোহাম্মদ রফিকুজ্জামান জুয়েল, এ কে এম আসিফ, মোঃ শফিকুল ইসলাম পলাশ, মোঃ আব্দুল মান্নান, আফজাল হোসেন, মোশাররফ হোসেন ইমন, ইফতেখার হোসেন ফাহিম, তানভীর আহমেদ, শাহাদাত কবির ভূইয়াঁ, মোহাম্মদ আবুল কায়ছার, ইয়াসির আরাফাত, মারুফ হোসেন, মনোয়ার হোসেন, এ টি এম মাহবুব, আক্তার মাতুবর, আমজাদ হোসেন, মন্টু চৌধুরী, খন্দকার জাভেদ প্রমুখ অক্লান্ত পরিশ্রম করে ইফতার ও দোয়া মাহফিল সফল করে তুলেন।

ইফতার মাহফিলে লস এঞ্জেলেস প্রবাসী সকল বাংলাদেশি কম্যুনিটি সদস্যদের মঙ্গলের জন্য দোয়া করা হয়।

কম্যুনিটি সদস্যদের স্বতস্ফুর্তভাবে উপস্থিত হয়ে ইফতার মাহফিলকে সফল করায় ক্যালিফোর্নিয়া বি এন পির আহ্ববায়ক শামসুজ্জোহা বাবলু ও সদস্য সচিব এম ওয়াহিদ রহমান ও ইফতার আয়োজক কমিটির পক্ষে আহ্বায়ক জুনেল আহমেদ ও সদস্য সচিব ফারুক হাওলাদার সকলকে অভিনন্দন জানান।