ক্যালিফোর্নীয়া আওয়ামী যুবলীগের ভ্যালী শাখা কমিটি গঠন

ক্যালিফোর্নীয়া আওয়ামী যুবলীগের ভ্যালী শাখা কমিটি গঠন। 

ক্যালিফোর্নীয়া স্টেট আওয়ামী যুবলীগের ভ্যালী সিটি কমিটি গঠিত হয়েছে। ক্যালিফোর্নীয়া স্টেটের আওতাধিন বিভিন্ন সিটিতে সিটি কমিটি সমূহ গঠন করার লক্ষে গৃহীত উদ্যোগের প্রথম কমিটি গঠন করা হল ভ্যালীতে। 

২১ জুলাই শুক্রবার সন্ধ্যায় একটি রেস্টুরেন্টে ক্যালিফোর্নীয়া স্টেট আওয়ামী যুবলীগের উদ্যোগে আয়োজিত ঈদ পুনর্মিলনী সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্যে এই কমিটি ঘোষণা দেওয়া হয় এবং নব গঠিত কমিটির সদস্যদের পরিচয় করিয়ে দেওয়া হয়। 

হাবিবুর রহমান (ইমরান) কে আহ্ববায়ক অনির্বান সাহা (টিটো) এবং আবু সাইম খান কে যুগ্ম আহ্বায়ক করে ১১ সদস্যবিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করা হয়। ভ্যালী যুবলীগের অন্যান্য সদস্যরা হল, মোঃ জীহাদুর রহমান, সৈয়দ মুস্তাফিজুর রহমান, মোহাম্মদ আলী, দিলীপ কুমার শর্মা, মোঃ ইমাম হোসেন, মুহাম্মদ ইলিয়াস শিকদার, রণই খান, মোনামি শামস খান।    

ক্যালিফোর্নীয়া স্টেট আওয়ামী যুবলীগ ভালী যুবলীগের সদস্যদের পরিচয় করিয়ে দেওয়ার সময় যুক্তরাষ্ট্র আওয়ামীলীগের উপদেষ্টা জনাব মুস্তাইন দারা বিল্লাহ, ক্যালিফোর্নীয়া স্টেট আওয়ামীলীগের পক্ষ থেকে সিনিয়র সহ সভাপতি শাহিন মিজান, সাধারণ সম্পাদক ডাঃ রবী আলম, ক্যালিফোর্নীয়া মহিলা আওয়ামীলীগের সভাপতি শাহানা পারভিন ক্যালিফোর্নীয়া ছাত্রলীগের সভাপতি শওকত চৌধুরী তাদের ফুলের তোড়া দিয়ে অভিনন্দন জানান। 

এসময়ে যুক্তরাষ্ট্র আওয়ামী যুবলীগের আহ্বায়ক তারিকুল হায়দার চৌধুরী টেলিফোনে নবগঠিত ভ্যালী যুবলীগের সদস্যদের টেলিফোনে অভিনন্দন জানান। 

[সংবাদ বিজ্ঞপ্তি ]