লস এন্জেলেস শহরের মূল প্রানকেন্দ্রে স্বল্প আয়ের ব্যক্তিদের জন্য স্বল্প মূল্যে নতুন আবাসন ভাড়া

লস এন্জেলেস শহরের মূল প্রানকেন্দ্রে স্বল্প আয়ের ব্যক্তিদের জন্য স্বল্প মূল্যে নতুন আবাসন ভাড়া নেবার এক সুবর্ন সুযোগ !!!!!!!!!

প্রতিবেদক: সাইফুর রহমান ওসমানী জিতু

———————————————————-

দক্ষিন লস এন্জেলেস শহরে অন্তরভূক্ত University of Southern California (USC) সংলগ্ন এলাকা 1077 W 38th St, Los Angeles, CA 90037 লস এন্জেলেস সিটি কতৃক অনুমোদিত স্বল্প আয় উপার্জনকারীদের জন্য কম ভাড়াতে সদ্য নির্মীত আবাসন এপার্টমেন্ট ভাড়া নিতে আগ্রহীদের কাছে দরখাস্ত গ্রহন করার আহবান করেছে।

সর্বাধুনিক নাগরিক সুবিধা মনোরম পরিবেশ পরিবেস্ঠিত লস এন্জেলেস শহরের মূল প্রানকেন্দ্রে Rolland Curtis Gardens-এ এপার্মেন্ট প্রকল্প নির্মিত হয়েছে । লটারীর মাধ্যেমে বিজয়ীদের মধ্যে নিম্নের নির্দিষ্ট সংখ্যক এপার্মেন্ট বিতরণ করা হবে:

* ১টি বেডরুম ও ১টি বাথরুম: ১৩টি এপার্টমেন্ট

* ২টি বেডরুম ও ১টি বাথরুম: ৮২টি এপার্টমেন্ট

* ৩টি বেডরুম ও ২টি বাথরুম: ৪৫টি এপার্টমেন্ট

১টি বেডরুমের সর্বনিম্ন ভাড়া নির্ধারণ করা হয়েছে $554-$1091, ২ বেডরুমের সর্বনিম্ন ভাড়া নির্ধারণ করা হয়েছে $654- $1309 এবং ৩ বেডরুমের সর্বনিম্ন ভাড়া নির্ধারণ করা হয়েছে $756-$1453. সংগৃহীত আবেদনপত্রগুলো থেকে লটারীর মাধ্যমে এ এপার্টমেন্টগুলো ভাড়া দেয়ার জন্য বিতরণ করা হবে। 

লটারী: ———-

আবেদনকারীদের সম্মুখে আগামী ২রা আগস্ট, ২০১৮ লটারী অনুষ্ঠিত হবে। লটারী বিজয়ীদের নাম ডাকযোগে পাঠিয়ে দেয়া হবে। তবে লটারীর সময় আবেদনকারীদের উপস্হিত বাধ্যতামূলক নয়।

চলতি মাসে আবেদনপত্র সংগ্রহের লক্ষ্যে লস এন্জেলেস শহরের বিভিন্ন জায়গায় তাদের কার্যক্রম অব্যহত রাখে এবং বিভিন্ন দেশের অধিবাসীদের উপচেপড়া ভীড় লক্ষ্য করা গেছে। এদের মধ্যে স্হানীয় আমেরিকান ছাড়াও বাংলাদেশী, ভারতীয়, পাকিস্তানীসহ বিভিন্ন দেশের পরিবারের সদস্যরা আবেদনপত্র সংগ্রহের জন্য ভীড় করেন। 

আমার সুযোগ হয়েছিলো Abode Communities সংস্হার পক্ষে বাংলা দোভাষী হিসাবে প্রবাসী বাংলাদেশীদের ভাষাগত সেবা প্রদানের জন্য কাজ করার। আর এ সুযোগটি আমাকে করে দেন একই দোভাষী পেশায় নিয়োজিত লস এন্জেলেস শহরে আমার দীর্ঘদিনের পরিচিত বন্ধু জনাব মুজিব সিদ্দিকী। সেখানে বাংলা দোভাষী হিসাবে আমি ও মুজিব ভাই উপস্হিত থেকে অনেক বাংলাদেশী পরিবারকে সেবা ও সহায়তা করার সুযোগ ঘটে।

আবেদনপত্র :

—————

প্রতিটি পরিবারের পক্ষ থেকে মাত্র একটি আবেদনপত্র জমা দিতে হবে। অসম্পূর্ণ আবেদনপত্র গ্রহনযোগ্য হবেনা।

অনলাইনে আবেদনপত্র পেতে হলে:

http://abodecommunities.org/wp-content/uploads/RCG_LeasingApplication.pdf

সংগৃহিত সকল আবেদনপত্র থেকে শুধুমাত্র পূর্নান্গ আবেদনকারীদের পরবর্তিতে প্রয়োজনীয় কাগজপত্র ও প্রমানাদিসহ সাক্ষাতকারের জন্য ডাকা হবে। এরপর শুধুমাত্র সফল ও পূর্নান্গ আবেদনপত্রগুলো গ্রহন করা হবে এবং প্রতিটি সফল আবেদনকারীকে এপার্মেন্ট লটারীর জন্য একটি করে নাম্বার দেয়া হবে। ২০১৯ সালে জানুয়ারী মাস থেকে নতুন এপার্টমেন্টের চাবি হস্তান্তর প্রক্রিয়া শুরু হবে।

আবেদনপত্র জমা দেবার তথ্য:

———————————

১লা অগাস্টের মধ্যে আবেদনপত্র ডাকযোগে অথবা সরাসরি অফিসে সকাল ১০টা থেকে বিকেল ৪টার মধ্যে আবেদনপত্র জমা দেয়া যেতে পারে।

সরাসরি আবেদনপত্র জমা দিতে হলে যেতে হবে:

——————————————————

The Clark Residence

306 S. Loma Drive

Los Angeles, CA 90017

আর ডাকযোগে আবেদনপত্র পাঠাতে হলে:

————————————————

Abode Communities

1149 S. Hill Street, Suite 700

Los Angeles, CA 90015

Attn: Property Management

আগামী ১লা আগস্ট, ২০১৮ মধ্যে ডাকযোগে অথবা সরাসরি Abode Community’s এর কার্যালয়ে আবেদন পত্র জমা দেয়া যাবে।

১৯৬৮ সালে প্রতিষ্ঠিত লস এন্জেলেস সিটি অনুমোদিত নন-প্রফিট সংস্হা ‘ABODE COMMUNITIES’ নিম্ন আয় উপার্জনকারী পরিবারকে উন্নত বাসস্থান দেবার সেবা দিয়ে আসছে। বিস্তারিত অনুসন্ধানের জন্য যোগাযোগ করুন:

ওয়েবসাইট লিংক:

http://abodecommunities.org/wp-content/uploads/Rolland-CurtisGardens_Homepage_Footer-1024×430.jpg

 

অথবা

Corporate Office

Abode Communities

1149 S. Hill Street, Suite 700

Los Angeles, CA 90015

(213) 629-2702

info@abodecommunities.org