লস এন্জেলেস শহরের বিশিস্ট সমাজকর্মী সোহেল রহমান বাদল অসুস্থ্য


লস এন্জেলেস শহরের বিশিস্ট সমাজকর্মী সোহেল রহমান বাদল অসুস্থ্য

আমাদের দীর্ঘদিনের পথ চলার সংগী ৮০-র দশক থেকে লস এন্জেলেস শহরের একজন বিশিস্ট সমাজকর্মী, জনসেবা ও রাজনৈতিক ব্যাক্তিত্ব সোহেল রহমান বাদল অসুস্হ হয়ে বর্তমানে লংবীচের একটি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। দক্ষিন ক্যালিফোর্নিয়ার প্রবাসী বাংলাদেশীদের বিভিন্ন সাংস্কৃতিক, রাজনৈতিক, জনসেবামূলক ও সমাজসেবায় তিনি সবসময় সরব ও সক্রিয়।

হঠাৎ বুকে তীব্র ব্যাথা অনুভুত হলে , তিনি ৯১১ ফোন করেন । প্যারামেডিক্সের একটি দল সংগে সংগে লংবিচের নিকটস্সহ একটি হাসপাতালের জরুরী বিভাগে তাঁকে ভর্তি করেন ।

কিছুক্ষন আগে টেলিফোনে কথা বলে জানতে পেরেছি, দুপুরের দিকে তিনি তাঁর একজন বন্ধুর অফিসে কয়েকজন মিলে আলাপ করছিলেন এবং হঠাৎ তিনি বুকে তীব্র ব্যাথা অনুভূত করেন। তিনি বিশ্রামের জন্য তাৎক্ষণিকভাবে বাসায় চলে যাওয়ার সিদ্ধান্ত নেন। এরপর বুকের ব্যথা ক্রমান্বয়ে বৃদ্ধি পেতে শুরু করলে সাথে সাথে ৯১১-র শরনাপন্ন হন। হাসপাতালের কর্মরত ডাক্তাররা স্হানীয় একটি হাসপাতালে এখন সম্পূর্ন চিকিৎসা সেবা দিচ্ছেন ।

সোহেল রহমান বাদল সকলের কাছে দোয়া চেয়েছেন ও চিকিৎসকের পরামর্শ অনুযায়ী -এ মূহুর্তে কোন দর্শনার্থী এসে দেখা না করার জন্য বিনীত অনুরোধ জানিয়েছেন। দোয়া করি, তিনি যেনো দ্রুত সুস্হ হয়ে আমাদের সকলের মাঝে ফিরে আসেন।
প্রতিবেদক: সাইফুর রহমান ওসমানী জিতু

লস এন্জেলেস শহরের বিশিস্ট সমাজকর্মী সোহেল রহমান বাদল অসুস্হ …..
প্রতিবেদক: সাইফুর রহমান ওসমানী জিতু…

Posted by Saifur Osmani on Thursday, October 11, 2018