বাংলাদেশের জাতীয় নির্বাচনকে সামনে রেখে লস এঞ্জেলেসে প্রবাসী নির্বাচনী সাপোর্ট সেল

লস এঞ্জেলেসে মিডিয়া সেন্টার স্থাপন ও প্রয়োজনীয় লজিস্টিক সাপোর্টের সমন্বয় হচ্ছে

একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সমনে রেখে লস এঞ্জেলেসে নির্বাচনী সাপোর্ট সেল তৈরীর প্রস্তুতি নিচ্ছে ক্যালিফোর্ণিয়া ষ্টেট আওয়ামীলীগ। নিউইয়র্কে সফর শেষে লস এঞ্জেলেসে ফিরে এক সাংবাদিক সম্মেলনে ক্যালিফোর্ণিয়া ষ্টেট আওয়ামীলীগের সাধারন সম্পাদক ডাঃ রবি আলম এ ঘোষনা দেন।
প্রবাসের নেতাকর্মী ও সমর্থকদের মধ্যে যারা দেশে গিয়ে নির্বাচনে আওয়ামীলীগকে সাহায্য করতে ইচ্ছুক তাদেরকে যুক্তরাষ্ট্র আওয়ামীলীগের সভাপতি সিদ্দিকুর রহমানের নেতৃত্বে গঠিত নির্বাচনী সেলে যোগাযোগ করতে আহ্বান জানান ডাঃ রবি আলম। তিনি আমেরিকান নির্বাচনের মডেল অনুযায়ী বাংলাদেশে নৌকার বিজয়ের নির্বাচনী প্রচার ও সাহায্য সহযোগীতার জন্য লস এঞ্জেলেসে আওয়ামীলীগের সকল সদস্যদের সমন্বিত উদ্যোগ নেবার জন্য আহ্বান জানান।

ক্যালিফোর্ণিয়া ষ্টেট আওয়ামীলীগের সভাপতি শফিকুর রহমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে বৈঠকের বিস্তারিত তুলে ধরে বলেন, প্রায় এক কোটির ও বেশী প্রবাসীরা যদি তাদের নিজ নিজ এলাকায় তাদের পরিবার পরিজনদের বিরাট একটি অংশকে নৌকার বিজয়ের জন্য কাজ করতে উদ্বুদ্ধ করতে পারে তাহলে আবারো দেশ পাবে সঠিক নেতৃত্ব। তিনি বলেন, নির্বাচনের আগে যুক্তরাষ্ট্র আওয়ামীলীগ বা কোন অংগদলের পূর্নগঠন বা পরিবর্তন হবেনা। বাংলাদেশের জাতীয়  নির্বাচনের পরে সময় নিয়ে যুক্তরাষ্ট্র ও অন্যান্য দেশে নতুন কমিটি পুর্নবিন্যাস করা হবে, সেই পর্যন্ত দলের সবাইকে এক সাথে কাজ করার নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শত ব্যস্ততার মাঝেও প্রধানমন্ত্রীকে সময় দেবার জন্য ক্যালিফোর্নিয়াবাসীদের পক্ষ থেকে ধন্যবাদ জানান।

আত্মতুষ্টিতে না ভুগে নেতা-কর্মীদের সব সময় সর্তক থাকা ও একই সঙ্গে সব জায়গায় দল ও সরকারের সাফল্য তুলে ধরার জন্য নেত্রীর নির্দেশকে পালন করার জন্য প্রবাসীদের আহ্বান জানিয়েছেন যুক্তরাষ্ট্র আওয়ামীলীগের উপদেষ্টা মুস্তাইন দারা বিল্লাহ।

সাংবাদিক সম্মেলনে স্থানীয় আওয়ামীলীগের অনেক নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন। সংবাদ সম্মেলনের শেষে ক্যালিফোর্ণিয়া ষ্টেট যুবলীগের সদস্যরা ফুলের তোড়া দিয়ে নিউইয়র্কে সফরের প্রধানকে শুভেচ্ছা জানায়। সভায় নতুন সদস্যপদ গ্রহন করেন লস এঞ্জেলেসের প্রিয়মুখ বাইকার মেহেদী হাসান।