লস্এঞ্জেলেস এ সার্বজনীন দূর্গোৎসব-২০১৮ঃ ৪টি পুজামন্ডপে অনুষ্ঠান, অরেঞ্জে ১টি

যুক্তরাষ্ট্রের বিভিন্ন শহরের ন্যায় লস এঞ্জেলেস ও অরেঞ্জ কাউন্টিতে ধর্মীয় ভাবগাম্ভীর্য ও আনন্দ-উৎসবের মধ্য দিয়ে পালন করতে ব্যাপক আয়োজন করা হচ্ছে। অসুর বধ বা অপশক্তির দমনের প্রত্যয়ে লস এঞ্জেলেস ও অরেঞ্জ কাউন্টিতে অনুষ্ঠানের বর্ণিলতায় হিন্দু ধর্মাবলম্বীরা শারদীয় দূর্গা উৎসব ধূমধামে পালন করার উদ্দেশ্যে ব্যাপক প্রস্তুতি ইতিমধ্যে প্রায় শেষ হবার পথে। দূর্গা পূজা উপলক্ষে লস এঞ্জেলেস কাউন্টিতে এই বছরে ৪টি ও অরেঞ্জ কাউন্টিতে ১টি পুজামন্ডপ স্থাপন করা হচ্ছে। সনাতন হিন্দু ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় উৎসব শারদীয় দুর্গা পূজাকে আনন্দঘন করতে ধর্ম-বর্ণ, দল-মত নির্বিশেষে কমিউনিটির সকলকে আয়োজকরা আমন্ত্রন জানিয়েছেন।

লস এঞ্জেলেসে শারদীয় দূর্গোৎসব ২০১৮ -১

১৯ ,২০ ও ২১ শে অক্টোবর রোজ শুক্র, শনি ও রবিবার,
4211 Oakwood Ave, Los Angeles, CA 90004


প্রতিবছরের মত এবারও অত্যন্ত জাঁকজমকপূর্ণভাবে বেঙ্গলী আমেরিকান হিন্দু সোসাইটি আয়োজন করতে চলছে শারদীয় দূর্গোৎসব। লস আন্জেলসের প্রাণ কেন্দ্র আলেকজান্ড্রিয়ার এলিমেন্টরী স্কুলে এবারের উৎসবে গান পরিবেশন করবেন কলকাতার বিখ্যাত শিল্পী রাম তহশিলদার এবং ভাবনা চাওলা। আরও থাকবে স্থানীয় শিল্পী স্নিগ্ধা পোদ্দার এবং তার দল।থাকবে মনোমুগ্ধকর নিহাল বনিকের একক নৃত্য এবং তার গ্রুপের দলীয় নৃত্য। আপনারা সবাই সার্বজনিন এই দূর্গাৎসবে সপরিবারে আমন্ত্রিত এবং নিমন্ত্রিত। আপনাদের উপস্থিতি এবং সহযোগীতা একান্তভাবে কামনা করছি।

লস এঞ্জেলেসে শারদীয় দূর্গোৎসব ২০১৮ -২

১৯ ,২০ ও ২১ শে অক্টোবর রোজ শুক্র, শনি ও রবিবার,
330 N Harvard Blvd, Los Angeles, CA 90004

এবারের তিন দিনের দূর্গা পূজায় বিভিন্ন অনুষ্ঠানমালা মধ্যে পূজা অর্চনাসহ শনিবারে সন্ধ্যায় ‪অতিথি ‬শিল্পি “‪- ‬Chandrika Bhattacharya (SA,RE, GA,MA,PA) এর মনমাতানো সেরা গান, – রবি বারে স্হানীয় ‪শিল্পীদের – গান-নাচ, কবিতা, আরতি, সিঁদুর খেলা, সম্মিলিত নৃত্যসহ বিভিন্ন ধরনের সাংস্কৃতিক ও ধর্মীয় ‬ অনুষ্ঠানের জন্য বিভিন্ন ধরনের পুরস্কার এবং কমিউনিটির মেধাবী ছাএ ছাএীর মধ্যে – Educational Achievement Certificate (Durga puja Award-2018) & Raffle Draw এর বিজয়ীদের পুরস্কার বিতারন করা হবে ।
উক্ত পূজায় আপনাদেরকে সাদর আমন্ত্রন। এবং পূজাপ্রাঙ্গণ উৎসব মুখরিত হয়ে উঠুক আপনাদের উপস্থিতিতে।

লস এঞ্জেলেসে শারদীয় দূর্গোৎসব ২০১৮ -৩

১৯ ,২০ ও ২১ শে অক্টোবর রোজ শুক্র, শনি ও রবিবার,
668 South Catalina Street, Los Angeles, California 90005

বেঙ্গলী আমেরিকান হিন্দু সোসাইটি
আগামী ১৯ ,২০ ও ২১ শে অক্টোবর রোজ শুক্র , শনি ও রবিবার নিম্নোক্ত ঠিকানায় সার্বজনীন দূর্গা পূজা অনুষ্ঠিত হবে। সকলে আমন্ত্রিত।
668 South Catalina Street, Los Angeles, California 90005

Durga Puja 2018. Arranged by Bengali American Hindu Society. Date: October 19th Friday, 20th Saturday & 21st Sunday….

Posted by Sukhendra Paul on Tuesday, September 11, 2018

লস এঞ্জেলেসে শারদীয় দূর্গোৎসব ২০১৮ -৪

১৯ ,২০ ও ২১ শে অক্টোবর রোজ শুক্র, শনি ও রবিবার,
Monrovia High School, 845 W Colorado Blvd, Monrovia, CA 91016

Bengali Association of Southern California (BASC) আয়োজিত কোলকাতায়ে মা দুর্গা সপরিবারে দাপিয়ে বেড়ালেও she is yet to arrive in Southern California where the real Durga Puja happens this coming weekend Oct. 19-21 at the Monrovia High School. সক্কলে যে আসছেন একথা এখন আর বলাই বাহুল্য। কিন্তু যদি কেউ দোটানায়ে ভোগেন – here is the menu that will definitely sway your mind. The menu really proves সঙ্গে থাকলে বি।এ।এস।সি/মনে হবে না আপনি প্রবাসী।

অরেঞ্জ কাউন্টিতে শারদীয় দূর্গোৎসব ২০১৮ -৫

১৯ ,২০ ও ২১ শে অক্টোবর রোজ শুক্র, শনি ও রবিবার,
Bharat Sevashram Sangha West
5600 Carbon Canyon Road, Brea, CA 92823
Monrovia High School, 845 W Colorado Blvd, Monrovia, CA 91016