আইটেম নাম্বারে ফিরছেন ঐশ্বরিয়া!

মেয়ে আরাধ্যর জন্মের আগে থেকেই চলচ্চিত্রে কাজ বন্ধ করেন ঐশ্বরিয়া রাই বচ্চন। তবে মেয়ের বয়স প্রায় দুই বছর হয়ে গেলেও বলিউডে ফেরার নাম নেই। এরই মধ্যে তার প্রত্যাবর্তনের খবর নিয়ে একাধিক সংবাদ প্রচার হয়েছে। কিন্তু এখনো কোনোটির সত্যতা মেলেনি। তবে সম্প্রতি শোনা যাচ্ছে, সঞ্জয় লীলা বানসালীর একটি চলচ্চিত্রে আইটেম গানে অংশ নিতে পারেন সাবেক এ বিশ্বসুন্দরী।

ঞ্জয়ের সঙ্গে এর আগে বেশ কয়েকটি চলচ্চিত্রে কাজ করেছেন অ্যাশ। এ নির্মাতার ‘হাম দিল দে চুকে সানাম’ ছবিতে সালমান খানের বিপরীতে, ‘দেবদাস’ ছবিতে শাহরুখ খানের বিপরীতে ও ‘গুজারিশ’-এ হূত্বিকের বিপরীতে অভিনয় করেছেন তিনি। তবে এবার তাকে দেখা যাবে সঞ্জয়ের নতুন ছবি ‘রাম লীলা’র আইটেম গানে। ছবিটির মূল দুটি চরিত্রে অভিনয় করছেন দিপীকা পাড়ুকোন ও রনবীর কাপুর।

এরই মধ্যে ঐশ্বরিয়াকে বিষয়টি সম্পর্কে অবগত করেছেন সঞ্জয় লীলা বানসালী। তিনি অধীর হয়ে আছেন সবুজ সংকেতের আশায়। তবে কিছু দিন আগেও এক টেলিভিশন শোতে ঐশ্বরিয়া বলেছেন, মেয়ের বয়স তিন বছর হওয়ার আগে বলিউডে দেখা যাবে না তাকে। কিন্তু সঞ্জয়ের আইটেম নাম্বারের ক্ষেত্রে তিনি অন্যভাবে বিবেচনা করবেন কিনা সেটাই এখন দেখার বিষয়।