আনন্দঘন পরিবেশে লস-এঞ্জেলেসে ঈদ পুনর্মিলনী ও বনভোজন-২০১৩ অনুষ্ঠিত

ফোবানা-২০১৪ লস এঞ্জেলেসে আসছে

ফোবানা-২০১৪ লস এঞ্জেলেসে আসছে..ডঃ জয়নাল আবেদিনের ঘোষণা
ফোবানা-২০১৪ লস এঞ্জেলেসে আসছে..ডঃ জয়নাল আবেদিনের ঘোষণা
বাংলাদেশ এসোসিয়েশন অব ক্যালিফোর্নিয়ার (বিএসি) আয়োজনে স্থানীয় গ্রিফিথ পার্কের ক্রিস্টাল স্প্রিং পিকনিক এরিয়াতে গত ১১ই মে অনুষ্ঠিত হল ঈদ পুনর্মিলনী ও বনভোজন। অনুষ্ঠানে দেশীয় খাবার পরিবেশনের পাশাপাশি স্থানীয় শিল্পীরা গান পরিবেশন করেন। দলমত নির্বিশেষে ঈদ পুনর্মিলনী এই অনুষ্ঠান প্রবাসী বাঙালিদের মিলন মেলায় পরিনত হয়। বাচ্চাদের জন্য ছিল বিশেষ রাইডের ব্যাবস্থা।

এই আনন্দঘন মিলন মেলায় ঘোষণা করা হয় আগামী “২০১৪ ফোবানা” লস -এঞ্জেলেসে আগমনের বার্তা। এই উপলক্ষে বিএসি’র প্রেসিডেন্ট ডঃ জয়নাল আবেদিন এক সংক্ষিপ্ত বক্তব্য প্রদান করেন। ফেডারেশন অব বাংলাদেশী এসোসিয়েশনস ইন নর্থ আমেরিকা, ফোবানা-২০১৪ লস এঞ্জেলেসে আসছে। ফোবানার মত বিশাল আয়োজনের এই বাংলাদেশীদের মিলনমেলায় তিনি সকলের সহযোগীতা কামনা করেন।

ঈদ পুনর্মিলনীর এই অনুষ্ঠানে সক্রিয়ভাবে সহযোগীতা করেন শওকত হোসেন আনজিন, লাবু, মুকুল সহ অনেকে। পিকনিক হোষ্ট কমিটির মধ্যে ছিলেন- জাহেদুল মাহমুদ জামী, ইশতিয়াক চিস্তি, মাসুদ রব চৌধুরী, রেহানা রহমান প্রমুখ। সর্ব স্তরের নারী পুরুষ ও শিশু কিশোরদের উপস্থিতি ঈদ পুনর্মিলনী ও বনভোজনকে আনন্দঘন করে তোলে। শহরের গণ্যমান্য ব্যক্তিত্বসহ কমুনিটির বিভিন্ন সামাজিক – সাংস্কৃতিক সংগঠনের নেতা-কর্মীরা পরিবার-পরিজনসহ উপস্থিত ছিলেন। অনুষ্ঠান শেষে সবাই আগামী “ফোবানা -২০১৪” লস-এঞ্জেলেসের সাফল্য কামনা করেন।
ছবিঃ http://goo.gl/HZUEKq
ভিডিওঃ